বিনোদন

কেবল ভারতী সিং শেষ নয়, এবার এনসিবির নজরে রয়েছেন এই তিন সেলিব্রিটি !

এনসিবির মাদক তদন্তে নতুন মোড় এসেছে। দুই পরিচালকের পর এবার কৌতুক অভিনেত্রী ভারতী সিং (Bharati সিং) ও তার স্বামী হর্ষকে (Harsh) ইতিমধ্যেই গ্রেপ্তার করেছে এনসিবি। প্রথমে মুম্বাই এ ভারতীর  বাড়িতে হটাৎই সারপ্রাইজ তল্লাশি অভিযান চালায় এনসিবি কর্তারা। সেখান থেকে তারা গাঁজা উদ্ধার করেন। এরপর ভারতীকে ৬ ঘন্টা ধরে জেরা করে এনসিবি কর্তারা। শেষে সেদিনই গভীর রাতে হর্ষকেও গ্রেফতার করে এনসিবি কর্তারা। জেরা চলাকালীন ভারতী স্বীকার করে যে সে গাঁজা সেবন করে।

তবে, এখানেই শেষ নয় কাহিনী। এনসিবির মাদক তদন্ত যতই এগোচ্ছে ততই নতুন সমস্ত তথ্য বেরিয়ে আসছে। প্রথমে বলিউডে সেলিব্রিটি তারপর পরিচালক এবার কৌতুক অভিনেত্রী। যেমনটা জানা যাচ্ছে, এনসিবি  আরো কিছু তারকাদের তদন্তের মধ্যে রেখেছে। অর্থাৎ এই সমস্ত সেলেব্রিটিদের যেকোনো সময়  তল্লাশি করতে পারে এনসিবি। যে সমস্ত সেলেব্রিটিদের এনসিবি তদন্ত করতে পারে সেই ৩ জন হলেন এরা।

১. জাসমিন ভাসিন (Jasmine Vasan)

কৌতুক অভিনেত্রী ভারতীর সবচেয়ে প্রিয় ও ঘনিষ্ঠ বন্ধু জাসমিন ভাসিন। এনসিবির লিস্টে তার নাম উঠে আসতে পারে। বর্তমানে জাসমিন ভাসিন বিগ বস শোতে একজন প্রতিযোগী হিসাবে রয়েছেন। জাসমিন ও ভারতী এদের দুজনকে মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে। যার ফলে হয়তো নতুন কোনো তথ্য উঠে আসতে পারে তদন্তে।

২. সুমনা চক্রবর্তী (Sumona Chakravarti)

ভারতী দীর্ঘ সময়  কপিল শর্মা শোতে  অভিনয় করেছিল। সেখানে সুমনা চক্রবর্তিকেও দেখা গিয়েছিল। সুমনাকে বিভিন্ন সময়ে বিভিন্ন চরিত্রে দেখানো হয় শোতে। কৌতুক অভিনেত্রী সুমনাকে এক সময়  কপিল শর্মা শোয়ের সেটা ধূমপান করতে দেখা গিয়েছিল। একটি ভিডিওতে সুমোনা যে ধূমপানটি বেশ উপভোগ করছিল তা স্পষ্ট। এখন সুমনা কি জিনিস ব্যবহার করেছিল ধূমপান করতে!এই ধরণের সন্দেহের কারণে এনসিবি সুমনাকে জেরা করতে পারে।

৩. কপিল শর্মা (Kapil Sharma)

আগেই বলা হয়েছে ভারতী কপিল শর্মা শোতে একটা লম্বা সময় অভিনয় করেছেন। জনপ্রিয় এই টিভি শোটি কপিল শর্মা শুরু করেছিলেন, তবে শো চলাকালীন সুনীল গ্রোভারের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়েন তিনি। সুনীল গ্রোভার পরে মন্তব্য করেছিলেন কপিল শর্মা এক নম্বর মাতাল। সুনীলের এই মন্তব্য কপিল শর্মার কেরিয়ারকে ব্যাপকভাবে প্রভাবিত করে। এমনও শোনা যায় যে হতাশাগ্রস্ত হয়ে কপিল শর্মা প্রচুর নেশা করা শুরু করেন। সুতরাং কপিল শর্মাকেও জেরার জন্য হয়তো ডাকা হতে পারে।

Related Articles

Back to top button