গসিপবিনোদনসিনেমা

জেলখাটা ছেলে বাড়ি ফিরতেই উৎসব! ১০ কোটি খরচ করে মন্নতে জন্মদিনের সেলিব্রেশন খান পরিবারের

খারাপ সময়ের অন্ধকার কাটিয়ে দীপাবলির আগেই আলো জ্বলে উঠল মন্নতে। একের পর এক জামিন বাতিল হয়ে যাওয়ার পর অবশেষে জামিন পেয়েছেন শাহরুখ খানের (Shahrukh Khan) বড় ছেলে আরিয়ান খান (Aryan Khan) । মাদক কান্ডে প্রায় ১ মাস জেলে থাকার লাগাতার শনিবার সকালে বাড়ি ফিরেছেন মন্নতের রাজপুত্র। অন্যদিকে গুণধর ছেলে বাড়ি ফিরতেই কাজে ফিরেছেন বাদশা, হাসি ফুটেছে মা গৌরি খানের (Gauri Khan) মুখেও।

নিজের প্রফেশনালিজমের জন্য বরাবরই ইন্ডাস্ট্রিতে বিশেষ খ্যাতি রয়েছে শাহরুখ খানের। তাই মাদক কান্ডে আরিয়ান গ্রেফতার হওয়ার পরেও শুরুর দিকে শুটিং চালিয়ে গিয়েছিলেন শাহরুখ। কিন্তু একের পর এক ছেলের জামিন বাতিল হয়ে যেতে থাকায় নিজেকে আর সামলাতে পারেননি স্বয়ং কিং খান। ব্যাক্তিগত কারণ দেখিয়ে বাতিল করেছিলেন সমস্ত শুটিং।

যার জন্য দীর্ঘ ১ মাস যাবৎ নিজেদের গৃহবন্দী করে রেখেছিলেন শাহরুখ-গৌরি। মাঝে একদিন শুধু ছেলের সাথে দেখা করতে আর্থার রোডের জেলে গিয়েছিলেন বলিউড বাদশা। ঠিক করেছিলেন ছেলে জামিন না পাওয়া পর্যন্ত কাজে ফিরবেন না তিনি, বাতিল হয়েছিল মন্নতের সমস্ত উৎসব। কিন্তু গতকাল অবশেষে বাড়ি ফিরেছেন আরিয়ান। তাই ধীরে ধীরে ছন্দে ফিরছে গোটা খান পরিবার।

rShahrukh Khan Gauri Khan

আর মাত্র একদিন পরেই অর্থাৎ ২ নভেম্বর কিং খানের জন্মদিন। প্রথমে ঠিক ছিল অনান্য সবকিছুর মতোই এবার শাহরুখের জন্মদিনও উদযাপন করা হবে না মন্নতে।কিন্তু বাবার জন্মদিনের দুদিন আগেই বাড়ি ফিরেছে ছেলে, তাই ধুমধাম করে না হলেও ঘরোয়া ভাবে জন্মদিন পালন করবেন বাদশা। এ প্রসঙ্গে শাহরুখ ঘনিষ্ঠ এক ব্যক্তি জানিয়েছেন ‘এ বছরও অনুরাগীদের সঙ্গে দেখা করবেন শাহরুখ। কঠিন সময়ে পাশে থাকার জন্য তাঁদের ধন্যবাদ জানাবেন তিনি।’

এছাড়া এই মাসেই অর্থাৎ ১৩ নভেম্বর রয়েছে আরিয়ানের জন্মদিন। এবছর ছেলের জন্মদিনও পালিত হবে ঘরোয়া ভাবেই। বিগত প্রায় একমাস ধরে নিজের কেরিয়ারের সবচেয়ে কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছেন শাহরুখ, তাই সমস্ত ধকল কাটিয়ে কটাদিন পরিবারের সালে কাটিয়ে শুটিংয়ের কাজে রাশিয়া এবং স্পেন উড়ে যাবেন বাদশা।

Related Articles

Back to top button