আমিরের পর এবার করোনা আক্রান্ত শচীন তেন্ডুলকর! অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ


মহারাষ্ট্র সহ একাধিক রাজ্যে ক্রমেই বাড়ছে করোনা সংক্রমণ। এমনকী মহারাষ্ট্রের একাধিক জেলাতেও শুরু হয়েছে দ্বিতীয় পর্যায়ের করোনা সংক্রমণ। সংক্রমণ বাড়ছে কলকাতা, দিল্লি, মুম্বইতেও। আরও ভয়াবহতার সঙ্গে দ্বিতীয় ঢেউ নিয়ে ফিরেছে করোনা, ইতিমধ্যেই পূর্বের অসংখ্য রেকর্ড ভেঙেছে করোনা।

আর করোনা ফের মাথাচাড়া দিতেই লাগাতার খারাপ খবরে জর্জরিত হয়ে উঠেছে মানুষ। দিন কয়েক আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন আমির খান। এবার মারণ ভাইরাস করোনায় আক্রান্ত হলেন ক্রিকেটের ঈশ্বর শচীন তেন্ডুলকর। শনিবার সকালে নিজেই টুইট করে এই খারাপ খবর জানান মাস্টার ব্লাস্টার। তার শরীরে আপাতত দেখা গিয়েছে মৃদু উপসর্গ।

এদিন শচীন টুইটারে খানিক হতাশা মিশ্রিত ভঙ্গিতেই লেখেন, ”করোনাকে দূরে সরিয়ে রাখার জন্য আমি সমস্ত রকম নিয়ম এবং সতর্কতা মেনে চলেছি। নিয়মিত পরীক্ষাও করিয়েছি। কিন্তু তা সত্ত্বেও আজ আমি এই ভাইরাসে আক্রান্ত হয়েছি। শরীরে মৃদু উপসর্গও দেখা দিয়েছে। তবে বাড়ির বাকি সদস্যদের সকলেরই রিপোর্ট নেগেটিভ।” আপাতত হোম কোয়ারেন্টাইনেই রয়েছেন শচীন। চিকিৎসকদের পরামর্শ মতোই শুরু করেছেন চিকিৎসাও। মাস্টার ব্লাস্টারের করোনা হওয়ার খবর শুনে স্বাভাবিক ভাবেই ভেঙে পড়েছেন তার অনুরাগীরা, দ্রুত তার আরোগ্য কামনায় উপচে উঠেছে সোশ্যাল মিডিয়া।