বিনোদনসিনেমা

৮৩-তে তুখোড় অভিনয় রণবীরের! বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও ৫ টি বায়োপিকের অফার অভিনেতার ঝুলিতে

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে গত সপ্তাহেই মুক্তি পেয়েছে বহু প্রতিক্ষিত সিনেমা চলতি বছরের সবচেয়ে আলোচিত সিনেমা ‘৮৩’ (83)। কপিল দেবের (Kapil Dev) তিরাশির বিশ্বকাপ জয়ের ঐতিহাসিক মুহুর্ত অসাধারণ দক্ষতার সাথে রুপোলি পর্দায় ফুটিয়ে তুলেছেন পরিচালক কবীর খান (Kabir Khan)। এই সিনেমায় কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা রণবীর সিং (Ranbir Singh)। আর তার স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)।

আসলে এই সিনেমাটি এমন একটি বিষয়কে কেন্দ্র করে তৈরি হয়েছে যার সাথে জড়িয়ে আছে প্রত্যেক ভারতবাসীর ইমোশন। ভারতের প্রথম বিশ্বকাপ জয় দেখানো হয়েছে এই সিনেমায়। কপিল দেবের ভূমিকায় রণবীরের অভিনয় দক্ষতা মন ছুঁয়েছে দর্শকদের। সিনেমা বিশেষজ্ঞদের অনেকেই বলছেন এই সিনেমাটি রনবীর সিংয়ের কেরিয়ারের অন্যতম মাইল ফলক হয়ে থাকবে।

ভারতীয় লেজেন্ড কপিল দেবের ভূমিকায় দেখা গেছে রণবীরের চেহারা থেকে অভিনয় এবং খেলা, সবকিছুই বেশ চিত্তাকর্ষক। তবে বক্স অফিসে ৮৩ সাফল্যের মুখ না দেখলেও এই সিনেমার পর থেকে এখন রণবীর সিং একাধিক বায়োপিকে অভিনয়ের অফার পাচ্ছেন। এই মুহূর্তে রণবীরের হাতে আরও ৫ টি বায়োপিকে অভিনয় করার সুযোগ রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে স্বয়ং রণবীর সিং জানিয়েছেন তাকে অফার করা ৫টি সিনেমার মধ্যে তিনটিই ক্রীড়াবিদকে নিয়ে নির্মিত। এই সম্পর্কে রণবীর একটি সাক্ষাৎকারে বলেছিলেন, “এই মুহূর্তে এই ৫ টি বায়োপিকের বিষয়ে কথা চলছে। এর মধ্যে তিনটি খেলাধুলার সাথে সম্পর্কিত।’

Ranveer Singhপাশাপাশি বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে রণবীর একজন প্যারাপ্লেজিক সাঁতারুর বায়োপিক করবেন।এই প্রসঙ্গে অবশ্য এখনই মুখ খুলতে নারাজ রনবীর। তাই এই বিষয়ে তিনি বলেছেন, ‘আমি মনে করি আমাদের অপেক্ষা করা উচিত এবং সময় দেওয়া উচিত।৫ টি বায়োপিকেরই বিভিন্ন পর্যায়ে কাজ চলছে। আশা করছি সবাই এবিষয়ে খুব শীঘ্রই জানতে পারবেন।’

Related Articles

Back to top button