খবরবিনোদনভাইরাল

বিশ্বের দরবারে উজ্জ্বল হল ভারতের নাম, ২১ বছর পর মিস ইউনিভার্স শিরোপা পেল দেশের মেয়ে হারনাজ

শেষ হল দীর্ঘ ২১ বছরের প্রতীক্ষা। বিশ্বের দরবারে ভারতের নাম উজ্জ্বল করে ৭০ তম মিস ইউনিভার্স (Miss Universe 2021) হল ভারতের মেয়ে হারনাজ সান্ধু (Harnaaz Sandhu)। চন্ডিগড়ের মেয়ে হারনাজ দেশের মুখ উজ্জ্বল করেছে গোটা পৃথিবীর সামনে। সাথে দেশবাসীকে গর্বিত করেছে। এদিন বিশ্ব সুন্দরীর শিরোপা পেয়ে দারুন খুশি হারনাজ।

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন ও লারা দত্ত এর আগে মিস ইউনিভার্স হয়েছিলেন। এবার তৃতীয় ভারতীয় হিসাবে ২০২১ সালের মিস ইউনিভার্স ঘোষিত হলেন হারনাজ সান্ধু। এর আগে সেপ্টেম্বর মাসেই মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২১ জিতেছিলেন হারনাজ। সেই মঞ্চেই হারনাজ জানিয়েছিল দেশের সেরা হবার পর তার লক্ষ্য বিশ্বের সেরা হবার। আর এবার সেই স্বপ্নপূরণ করে দেখাল হারনাজ।

নিজের নাম বিশ্বের সেরা সুন্দরী হিসাবে ঘোষিত হবার পর নিজের কানকেই বিশ্বাস করতে পারছিলেন না হারনাজ। প্রতিদ্বন্দ্বী মিস প্যারাগুয়েকে গড়িয়ে ধরেই কেঁদে ফেলেন তিনি। এরপর নিজের আবেগ সামলে নিয়ে এগিয়ে আসেন। প্রথমেই তাকে অভিনন্দন জানিয়ে সুন্দর একটি ফুলের তোড়া দেওয়া হয়। এরপর গতবছরের মিস ইউনিভার্স আন্দ্রে মেজা (মেক্সিকান) হারনাজকে মিস ইউনিভার্সের মুকুট পরিয়ে দেন।

ইতিমধ্যেই হারনাজের মাথায় মিস ইউনিভার্সের মুকুট পরিয়ে দেবার ভিডিও সামনে এসেছে। ঝলমলে গাউনের সাথে হিরে জড়ানো মুকুটে আরও অপরূপ সুন্দরী করে তুলেছে হারনাজকে। সাথে সাথেই হরিয়ানার মেয়ের জন্য গর্বে বুক ফুলে উঠেছে ভারতী তথা হরিয়ানাবাসীদের। এদিন দ্বিতীয় হয়েছে প্যারাগুয়ের সুন্দরী নাদিয়া ফেরিরা ও তৃতীয় হয়েছেন সাউথ আফ্রিকান সুন্দরী লালেলা মেসোয়েন।

ভারতের চন্ডিগড়ের মেয়ে হারনাজ সান্ধু, শিখ পরিবারে জন্ম তাঁর। যোগাভ্যাস ও নিজের ফিটনেস নিয়ে ব্যাপক সচেতন হারনাজ। ২০১৭ সালে মিস চন্ডিগড় খেতাব জিতেছিলেন। এরপর ২০১৮ সালে মিস ম্যাক্স ইমার্জিং ষ্টার ইন্ডিয়া জেতেন। এরপর ২০১৯ সালে মিস ইন্ডিয়াতে টপ ১২ এ ছিলেন হারনাজ। শেষে ২০২১ সালেই মিস ইউনিভার্স ইন্ডিয়া হন আর বর্তমানে মিস ইউনিভার্স।

Related Articles

Back to top button