‘এলওসি কারগিল’-র আঠারো বছর পর ওটিটি প্লাটফর্মের দৌলতে রুপোলি পর্দায় ফিরছে অক্ষয়-রবিনা জুটি


বলিউডের অভিনেতা অক্ষয় খান্না (Akshay Khanna)। বলিউডে বর্তমানে খুব বেশি ছবি না করলেও অভিনেতা কিন্তু বেশ জনপ্রিয়। অন্যদিকে বলিউডের অভিনেত্রী রবিনা টন্ডনও (Raveena Tandon) বেশ জনপ্রিয়। বলিউডের একাধিক অভিনেত্রীর সাথে কাজ করেছেন অক্ষয় খান্না। তবে রবিনা টন্ডনের সাথে বিগত প্রায় ২ দশক ধরে জুটি বাঁধেননি অক্ষয় খান্না। ১৮ বছর আগে এলওসি কারগিল ছবিতে একত্রে দেখা গিয়েছিল এই জুটিকে। এরপর থেকে আর একসাথে অভিনয় করতে দেখা যায়নি অক্ষয়-রবিনা জুটিকে।

যদিও শেষ ছবিতে দুজনে অভিনয় করলেও একত্রে দেখা যায়নি দুজনকে। সম্প্রতি এক দারুন খবর পাওয়া গিয়েছে অভিনেত্রী রবিনা টন্ডনের থেকে। যেমনটা জানা যাচ্ছে আঠারো বছর পর ফের জুটি বাঁধতে চলেছেন অক্ষয় ও রবিনা। অভিনেত্রী নিজেই জানিয়েছেন এই খবর। রবিনা এই খবরটি জানিয়ে অভিনেত্রীকে বেশ উচ্ছাসিত দেখাচ্ছিল। তিনি নিজেরই নতুন ছবির ব্যাপারে বেশ উৎসাহী সেটা স্বীকার করেছেন।

Raveena Tandon Akshay Khanna

তবে, আসলে কিন্তু বলিউডের ছবিতে নয় বরং ওটিটি প্লাটফর্মের (OTT Platform) দৌলতে একত্রে হচ্ছেন অক্ষয়-রুবিনা জুটি। জানা যাচ্ছে পরিচালক বিজয় গুট্টের ‘লেগাসি (Legacy)’ নামের ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন দুজনে। এটি অভিনেত্রীর প্রথম ওয়েব সিরিজ (Web Series) হতে চলেছে। অভিনেত্রী নিজেই বলেছেন, বলিউডের পর ওটিটি প্লাটফর্মে কাজ করাটা একটা আলাদাই ভালো লাগার কাজ। তাছাড়া অক্ষয়ের সাথেই দীর্ঘ দিন পর কাজ করবো তও জীবনের প্রথম ওয়েব সিরিজ।

লিগ্যাসি ওয়েব সিরিজটি একেবারে নতুন নয়। নেটফ্লিক্স (Netflix) এর এই ওয়েব সিরিজের নতুন সিজেনে কাজ করবেন অক্ষয় ও রবিনা। প্রসঙ্গত, রবিনা টন্ডনকে ২০২১ এর বহুপ্রতীক্ষিত ছবি কেজিএফ চ্যাপ্টার ২ তেও অভিনয় করতে দেখা যাবে। অন্যদিকে ২০২০তে শেষ বলিউডের ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল অক্ষয়কে। ‘সব কুশল মঙ্গল’ নামের ছবিতে অভিনয় করেছিলেন অক্ষয় খান্না।