গানবিনোদনভাইরালভিডিও

এক গানেই জীবন বদলে গেছে বাদাম কাকুর, এবার ‘কাঁচা বাদাম’ গানে রিমিক্স করল বিদেশী সংগীত পরিচালক

সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি জনপ্রিয় হওয়ার ঘটনা নতুন নয়। সম্প্রতি নেটপাড়ায় বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) ‘কাঁচা বাদাম’ (Kacha Badam Song) ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে। ফেসবুক ইউটিউব থেকে সর্বত্রই বাজছে কাঁচা বাদাম গান। এই গানের জেরেই রীতিমত ভাগ্য ফিরেছে ভুবনবাবুর। আর এবার ভুবনকাকুর  গান সাত সমুদ্র পেরিয়ে পৌঁছে গেলে বিদেশেও! বিদেশে এক সংগীত পরিচালক গান তৈরী করেছেন কাঁচাবাদাম Remix।

আসলে নেটিজেনদের কোনো কিছু মনে ধরলে সেটা হু হু করে ছড়িয়ে পড়ে। ঠিক যেমনটা মানিকে মাগে হিথে গানের সাথে হয়েছিল। ভাষার বাঁধন ছাড়িয়েই ছড়িয়ে পড়েছিল গোটা পৃথিবীব্যাপী তেমনই ‘কাঁচা বাদাম’ গানের সাথেও হয়েছে। সাধারণ একজন ফেরিওয়ালার বাদাম বিকৃতি অভিনব গান মনে ধরে সকলের। এরপর সেটা দিয়েই তৈরী হয় রিমিক্স যা ব্যাপকভাবে ভাইরাল হয়। এরপরেই ফেরিওয়ালা থেকে সেলিব্রিটি হয়ে গিয়েছেন ভুবনবাবু।

‘কাঁচা বাদাম’ গানের জনপ্রিয়তা এবার পৌঁছে গিয়েছে আফ্রিকাতেও। আফ্রিকার বিখ্যাত সংগীত পরিচালক ডেভিড স্কট এই গান দিয়ে তৈরী করেছেন নতুন একটি রিমিক্স। বাংলা গানের সাথে ড্রাম আর বেস দিয়ে অভিনব এই রিমিক্স নিজের ইনস্টাগ্রামে সরে করেছেন ডেভিড। বলার অপেক্ষা রাখে না গানের ভিডিওটি ভাইরালও হয়েছে। ডেভিডের মতে, গোটাপৃথিবীর মানুষের দেখা উচিত।

তবে এখানেই শেষ নয়, ভুবন বাবুকে আর্থিক সাহায্যও করতে চান তিনি। তিনি মিউজিক ভিডিওটি রিলিজ করে জানিয়েছেন, গানটির থেকে যা উপার্জন হবে সেটা পুরোটাই তিনি ভুবনবাবুকে দিতে চান। আর সাথে নতুন রিমিক্স গানটি যাতে অফিসিয়াল রিলিজ হতে পারে তার ব্যবস্থাও করতে চান তিনি।

 

View this post on Instagram

 

A post shared by The Kiffness (@thekiffness)

প্রসঙ্গত, প্রথম যখন ভুবনবাবুর গান ভাইরাল হয় তখন বাকিরা ভিডিও করে টাকা উপার্জন করলেও কানা কড়িও পাননি তিনি। এরপর পুলিশের দারস্ত হন তিনি, তারপর ধীরে ধীরে হাল ফিরতে থাকে বাদামকাকুর। ইতিমধ্যেই গানের অ্যালবামে দেখা মিলেছে তাঁর। দীঘার সমুদ্রততেও পরিবার নিয়ে মজার ভিডিও ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button