বিনোদনভাইরালভিডিও

হিন্দী গানে সোশ্যাল মিডিয়া মাতানোর পর এবার ‘কাঁচা বাদাম’ এ রিল বানালেন আফ্রিকান যুবক!

নেটিজেনদের মুখে মুখে এখন একটা শব্দ খুব ঘোরে তা হল ‘ভাইরাল’। কখন যে কে, কীভাবে ভাইরাল হবে তা বোঝা হয়ে যায় মুশকিল। এই যেমন দিন কয়েক আগেই বীরভূমের ভুবন বাদ্যকরের গাওয়া ‘কাঁচা বাদাম’ গানটি তুমুল জনপ্রিয় হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ট্রেনে বাসে অথবা পথে ঘাটে একটু চোখ কান খোলা রাখলেই দেখা যায়, হকার দাদাদের জিনিস বিক্রি করবার একটি নিজস্ব ধরণ থাকে। কারোর কারোর বিক্রির পদ্ধতি বেশ আকর্ষণীয় হয়। ঠিক এই ফান্ডা কাজে লাগিয়েই গত কয়েকদিনে দাপিয়ে বেড়িয়েছে বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের গান।

সেই গানের ইতিমধ্যেই একাধিক রিমেক বেরিয়ে গিয়েছে। এই গানে এখন মাত গোটা নেট দুনিয়া। ইন্সটাগ্রাম ফেসবুক খুললেই রোজ চোখে পড়ে একাধিক রিল ভিডিও। আমজনতা থেকে সেলিব্রিটি সকলেরই পছন্দের এই গান। এবার দেশ পেরিয়ে এই গান পাড়ি দিন বিদেশে।

এই ডিজিটালাইজেশনের যুগে প্রতিটা মানুষেরই গোটা পৃথিবী হাতের মুঠোয়। যেকোনোও প্রান্তের কোনোও ভিডিও আরেক প্রান্তে ছড়িয়ে যেতে কয়েক মিনিট লাগে মাত্র। ভাইরাল এই সমস্ত ভিডিওগুলিতে কতকিছুই না থাকে দেখবার মত। কখনো অদ্ভুত প্রতিভার দেখা মেলে তো কখনো আবার এমন কিছু ঘটনা দেখতে পাওয়া যায় যা না দেখলে হয়তো বিশ্বাসই করতে পারা যেত না। ডিজিটালাইজেশন এর আশীর্বাদের কারণেই আমাদের চোখে পড়েছে পূর্ব আফ্রিকার তানজানিয়ার যুবক কিলি পলকে।

তার ভাষা, দেশ, বর্ণ, উচ্চতা, সবই আলাদা। তবু গত কয়েক মাস ধরে বিভিন্ন হিন্দি গানে রিল বানিয়ে আসছে সে। এমনকি বিন্দু মাত্র হিন্দি ভাষা না জেনেও অসাধারণ লিপ দেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এই আফ্রিকান যুবকের লক্ষ লক্ষ ফলোয়ার্স।

সম্প্রতি কিলি পল নিজের দেশের ভাষা ছেড়ে ট্রেন্ডিং বাদাম বাদাম গানে পা মেলালেন৷ তবে এটা প্রথমবার নয় এর আগেও দক্ষিণ কোরিয়ার লুনা যোগিনি নামক এক ইউটিউবারকে ‘কাঁচা বাদাম’ গানে নাচতে দেখা যায়। এই নাচ তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর আগে ‘শেরশাহ’ ছবি থেকে ‘রাতে লাম্বিয়া’ গানেও রিল বানিয়েছিলেন তারা৷ এই ভিডিও দেখে মুগ্ধ হয়েছেন অভিনেতা ইমরান হাসমিও।

 

 

View this post on Instagram

 

A post shared by Kili Paul (@kili_paul)

Related Articles

Back to top button