বিনোদনভিডিও

সুরের জাদুতে ঘুচল দেশ কালের গন্ডি! দুই আফ্রিকান ভাই বোনের হিন্দি গানের লিপসিং কাড়ছে মন

আমাদের চারিপাশে হাজারো ঘটনা প্রতিদিন ঘটে চলেছে। একসময় চারিপাশের ঘটনা ও পৃথিবীর অন্যপ্রান্তে ঘটনা জানতে বেশ কয়েকদিন সময় লেগে যেত। কিন্তু বর্তমান প্রযুক্তির যুগে স্মার্টফোন আর ইন্টারনেট সেই চিত্রটাই বদলে দিয়েছে। এখন মুহূর্তের মধ্যেই কোনো এক ঘটনা ক্যামেরাবন্দি হয়ে ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে যেতে পারে। এই ভাইরাল ভিডিওর (viral video) আজ সোশ্যাল মিডিয়াতে ছড়াছড়ি।

এই ডিজিটালাইজেশনের যুগে প্রতিটা মানুষেরই গোটা পৃথিবী হাতের মুঠোয়। যেকোনোও প্রান্তের কোনোও ভিডিও আরেক প্রান্তে ছড়িয়ে যেতে কয়েক মিনিট লাগে মাত্র। ভাইরাল এই সমস্ত ভিডিওগুলিতে কতকিছুই না থাকে দেখবার মত। কখনো অদ্ভুত প্রতিভার দেখা মেলে তো কখনো আবার এমন কিছু ঘটনা দেখতে পাওয়া যায় যা না দেখলে হয়তো বিশ্বাসই করতে পারা যেত না।

এই যেমন সম্প্রতি ভাইরাল হয়েছে আফ্রিকান দুই ভাই বোনের রিল ভিডিও। অবাক করা বিষয় হল, সম্পূর্ণ আলাদা দেশ, আলাদা চামরা, আলাদা বর্ণের মানুষ হয়েও নির্দ্বিধায় তারা রিল বানিয়েছে একের পর এক বলিউডের হিন্দি গানে। শুধু তাই-ই নয় হিন্দি গানে লিপ মেলাতেও দেখা গিয়েছে তাদের।

এই ঘটনা দেখে কার্যত হতবাক নেটিজেনরা। ভিডিওতে আফ্রিকান এই ভাই-বোনদের দেখতে পাওয়া গেছে উঠতি মোহাম্মদ, গানের তালে তালে ঠোঁট মেলাতে। এর আগে ‘শেরশাহ’ ছবি থেকে ‘রাতে লাম্বিয়া’ গানেও রিল বানিয়েছিলেন তারা৷ এই ভিডিও দেখে মুগ্ধ হয়েছেন অভিনেতা ইমরান হাসমিও। বলাই বাহুল্য এই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

Related Articles

Back to top button