বিনোদনভাইরাল

সোশ্যাল মিডিয়ায় কঙ্গনাকে ধর্ষণের হুমকি দিলেন এক আইনজীবী ! এখন একাউন্ট উধাও ..

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত, নিজের সোজা সাপটা সাহসী মন্তব্যের জেরে শিরোনামে থাকেন প্রায়শই। বলিউড অভিনেতা সুশান্ত সিংহ এরমৃত্যুর  পর বলিউডে নেপোটিজমের বিরুদ্ধে সরব হয়েচিলেন অভিনেত্রী, সেই থেকে সংবাদ মাধ্যমের শিরোনামে তিনি আছেন প্রতিনিয়ত।

গত শনিবার মুম্বাই পুলিশ বান্দ্রার কোর্টের এদেশের পর অভিনেত্রী কঙ্গনা রানাউতের ও তার বোনের বিরুদ্ধে সাম্প্রদায়িক বিদ্বেষ ছড়ানোর অভিযোগ জানিয়ে একটি এফআইআর দায়ের করেছে। এবিষয়ে প্রতিক্রিয়া  দিয়েছেন স্বয়ং অভিনেত্রী, সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট শেয়ার করেছেন। সেই পোস্টে এক আইনজীবী অভিনেত্রীকে ধর্ষণ করার হুমকি দিয়েছিলেন।

আসল ব্যাপার হল, কঙ্গনা নবরাত্রির প্রথম দিন তার সোশ্যাল মিডিয়াতে কিছু ছবি পোস্ট করেছিলেন। সেই পোস্ট মহারাষ্ট্র সরকারকে উদেশ্য করে কঙ্গনা লিখেছিলেন, “কে কে নবরাত্রির ব্রত করছেন? আজকের নবরাত্রির উৎসবের কিছু ছবি! আমিও উপোষ করছি। এদিকে আমার বিরুদ্ধে নতুন একটি এফআইআর দায়ের হয়েছে। মহারাষ্ট্রের পাপ্পু সেনাবাহিনী বোধহয় আমায় ছাড়া আর কিছু দেখতেই পায়না। আমাকে এতো মিস করতে হবে না, আমি খুব শীঘ্রই ফিরব সেখানে।”

 

 

কঙ্গনার এই পোস্ট হাজারো নেটিজন মন্তব্য করেছিলেন। সেখানে মেহেন্দি রেজা নামক এক ব্যক্তির মন্তব্য সকলের নজর কাড়ে। কারণ তিনি মন্তব্য করেন, “মাঝ শহরে ধর্ষণ করা উচিত!” এই মন্তব্যের জেরে শুরুহয় শোরগোল। তখন উক্ত ব্যক্তি বলেন, “আমার ফেইসবুক আইডি হ্যাক হয়ে গিয়েছিল। আমার আইডি থেকে  কিছু অবমাননাকর পোস্ট করা হয়েছে, কোনো মহিলা বা সম্প্রদায়ের প্রতি আমার দৃষ্টিভঙ্গি এই প্রকার নয়। এই ঘটনার জন্য আমি খুবই হতবাক ও দুঃখিত! আমার আইডি থেকে হওয়া পোস্ট কারোর অনুভূতিতে আঘাত এনে থাকলে আমাকে ক্ষমা করবেন।”

 

 

যেমন তা জানা যাচ্ছে, মেহেন্দি রেজা নামক ওই ব্যক্তি ওডিশার বাসিন্দা ও ঝাড়সুগুদা জেলা ও দায়রা আদালতের একজন আইনজীবী। এই ঘটনার পর তিনি তার ফেইসবুক আইডি ডিলিট করে দিয়েছেন।

 

 

Related Articles

Back to top button