বিনোদনসিরিয়াল

প্রেম জমে ক্ষীর! মিঠাইরানির উচ্ছেবাবুর বাহুডোরে আবদ্ধ দিদিয়া, বিরাট শোরগোল সোশ্যাল মিডিয়ায় 

‘মিঠাই’ (Mithai) সিরিয়ালের দর্শকদের কাছে সিদ্ধার্থ অভিনেতা আদৃত রায় (Adrit Roy) এবং দিদিয়া চরিত্রের অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর (Kaushambi Chakraborty) সম্পর্ক একেবারে হট টপিক। বহুদিন ধরেই টেলিপাড়ার অন্দরে জোর গুঞ্জন সিরিয়ালে তাদের সম্পর্ক দিদি-ভাইয়ের হলেও বাস্তবে একে অপরের সাথে সম্পর্ক রয়েছে এই জুটি।

যা নিয়ে মাথা ব্যথার শেষ নেই নেটিজেনদের একাংশের।যদিও এখনো পর্যন্ত নিজেদের  সম্পর্ক নিয়ে মুখ খোলেননি আদৃত কৌশাম্বী কেউই। তবে মাঝেমধ্যেই তাদের একসাথে দেখা যায় ইতিউতি। যা নিয়ে নতুন করে মাথাচাড়া দেয় জল্পনা। কিছুদিন আগেই কৌশাম্বীর জন্মদিনের ঘরোয়া পার্টিতে হাজির হয়েছিলেন আদৃত। তা নিয়ে কম আলোচনা হয়নি। এরই মধ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আদৃত কৌশাম্বী জুটির বেশ রোমান্টিক একটি ছবি।

যা নিয়ে ইতিমধ্যেই ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে মিঠাই ভক্তদের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের বিভিন্ন ফ্যান পেজে ভাইরাল হয়েছে এই ছবি। (প্রসঙ্গত এই ছবির সত্যতা যাচাই করেনি বং ট্রেন্ড।) তবে আদৃতের পাশে এইভাবে কৌশাম্বীকে দেখে মন খারাপ হয়ে গিয়েছে মিঠাই ভক্তদের। তাদের দাবি আদৃতের পাশে শুধু মিঠাইকেই মানায়।

শাকিল মিডিয়ায় ভাইরাল এই ছবিতে দেখা যাচ্ছে আদৃতের পরনে রয়েছে সাদা শার্ট আর হালকা ডেনিম জিন্স।  পাশেই তার হাত জড়িয়ে ধরে হাসিমুখে বসে রয়েছেন কৌশাম্বী। অভিনেত্রীর পরনে রয়েছে কালো আর সোনালী রঙের মিশেলে সালোয়ার সুট। ছবিতে দুজনের মাথা একে অপরকে স্পর্শ করে রয়েছে। তাও স্পষ্ট  বোঝা যাচ্ছে ছবিতে।

এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে একজন লিখেছেন !যা রটে তা ঘটে। এদের জন্য শুভকামনা। প্লিজ আমার পোস্টটা কেউ খারাপ ভাবে নেবেন না’।  এই ছবি দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে মিঠাই ভক্তদের। অনেকের দাবি এটাই অদৃতের হোয়াটসঅ্যাপ ডিপি।আর এই বিষয়টাকে একেবারেই  ভালো চোখে দেখেননি অনেকে। আবার অনেকেই অদৃতের পাশে দাঁড়িয়ে বলেছেন এইভাবে কারও ব্যক্তিগত জীবন নিয়ে টানাটানি করা ঠিক না।

Related Articles

Back to top button