বিনোদনসিরিয়াল

উচ্ছেবাবুর সাথে গান ধরল সোমও! আদৃত ধ্রুবর অসাধারণ কন্ঠের প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া

গত ২৫ শে সেপ্টেম্বর থেকে জি বাংলায় সম্প্রচার শুরু হয়েছে ‘দাদাগিরি সিজন ৯’ (Dadagiri season 9) এর। প্রত্যেক বছরের মতোই চলতি সিজনেও এই শোয়ের সঞ্চালনার দায়ীত্বে রয়েছেন প্রিন্স অফ কোলকাতা তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। এই জনপ্রিয় শো দেখার জন্য সারাটা বছরই মুখিয়ে থাকেন দর্শকেরা। এদিকে দাদাগিরির দ্বিতীয় দিনেই সপরিবারে হাজির হয়েছিলেন মিঠাই রানি।

এদিন মঞ্চে উপস্থিত ছিলেন সৌমিতৃষার পাশাপাশি ‘উচ্ছেবাবু’ আদৃত, ‘টেস’ তন্বী লাহা রায়, সোম ওরফে ধ্রুব, ‘রাজীব’ অর্থাৎ সৌরভ এবং ‘নন্দা’ ওরফে কৌশাম্বী। ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থ বা মিঠাইয়ের উচ্ছেবাবু যে অভিনেতার পাশাপাশি একজন দুর্দান্ত গায়কও একথা আগে থেকেই জানেন দর্শকেরা। দাদার সামনে আদৃত জানান, তার ছোটবেলা থেকেই গান গাইছেন অভিনেতা।

এমনকী তার একটি ব্যান্ড ও রয়েছে। হারমোনিয়াম থেকে গীটার সবই তার করায়ত্তে। ছোট থেকেই থিয়েটারে বিভিন্ন মিউজিকালে অভিনয়ের পাশাপাশি গানটাও করতেন অভিনেতা। এবার দাদার আবদারে আদৃত বলিউডের বিখ্যাত গান ‘হর ঘড়ি বাদাল রাহি হ্যাঁয়’ ধরতেই, তার সঙ্গে গলা মেলায় ধ্রুব অর্থাৎ মিঠাইয়ের সোমও। তাদের দুর্দান্ত গানে গলা মেলান সৌরভ গাঙ্গুলিও। এই ভিডিও নিমেষেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

দাদাগিরির বিশেষ পর্বে গতকাল মঞ্চে পৌঁছেই দাদাকে মনোহরা খাওয়াতে ব্যস্ত হয়ে পড়ে মিঠাই। তাও একেবারে মিঠাইয়ের ‘ইসটাইলে’। তাছাড়া মিঠাই তো মিঠাই! তার মুখে লাগাম পরাতে হিমশিম খেয়ে যায় খোদ উচ্ছে বাবুও। আর মিঠাই মানেই তো মিষ্টি কথার ফুলঝুরি। তাই দাদাকে শুধু মনোহরা খাইয়েই থেমে থাকেনি সে। এরপরই দাদাগিরির প্রতি নিজের ভালোবাসার কথা ব্যক্ত করতে গিয়ে ভাইরাল গানের লাইন টেনে এনে মিঠাই অর্থাৎ সৌমিতৃষা বলে ওঠেন ‘দাদাগিরি হচ্ছে বচপন কা পেয়ার।’

প্রসঙ্গত, এখন বাংলার এক নম্বর সিরিয়াল বলতেই সকলের মুখে মুখে ঘোরে মুখে মুখে ঘোরে একটাই নাম। তা হল জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই'(Mithai)। শুরু থেকেই একটানা টিআরপি রেটিংয়ে একচেটিয়া ভাবে শীর্ষ স্থান দখল করে বেঙ্গল টপারের (Bengal Toper) খেতাব নিজেদের দখলেই রেখেছে মিঠাইয়ের মোদক পরিবার।

Related Articles

Back to top button