বিনোদনসিরিয়াল

অভিনেতার পাশাপাশি দুর্দান্ত গায়ক-ও মিঠাইয়ের সিড! সারেগামাপার মঞ্চ মাতালেন আদৃত রায়

ইতিমধ্যেই তুমুল জনপ্রিয়তা অর্জন করে ফেলেছে জি বাংলার ধারাবাহিক ‘মিঠাই’। গল্পের নায়িকা মিঠাই। সে মিষ্টির কারিগর। তার হাতে বানানো মনোহরা মিষ্টির কদর করেনি এমন কেউ নেই। অন্যদিকে ৫০ বছর ধরে মিষ্টির ব্যবসা করে আসছে সিদ্ধেশ্বর মোদকের পরিবার। ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করেছেন সৌমিতৃষা। অন্যদিকে মোদক বাড়ির গম্ভীর, মেজাজি ছেলে সিদ্ধার্থ ওরফে সিড এর ভূমিকায় অভিনয় করছেন আদৃত রায়।

দিয়া মুখার্জী Diya Mukherjee

রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) প্রযোজনাতেই বাংলা সিনেমার নায়ক হিসেবে সফর শুরু করেছিলেন আদৃত রায় (Adrit Roy)। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল ইন্দো-বাংলাদেশি ছবি ‘নূর জাহান’। তারপর ‘প্রেম আমার ২’ ছবিতে হয়েছিলেন জয় চৌধুরী। দেবের ‘পাসওয়ার্ড’-এও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন আদৃত। ‘পরিণীতা’য় ছিলেন আনন্দর ভূমিকায়। চারটি বাংলা ছবির পর এবার ছোটপর্দায় যাত্রা শুরু করছেন টলিপাড়ার নায়ক।

তার অভিনয়ের দক্ষতা নিয়ে আর নতুন করে কিছুই বলার অপেক্ষা রাখেনা। কিন্তু অভিনেতার পাশাপাশি তিনি যে একজন দারুণ গায়কও তা তিনি প্রমাণ করলেন ‘সারেগামাপা’র মঞ্চে। আকৃতি কক্করের সঙ্গে ‘বড়ে আচ্ছে লাগতে হ্যায়’ গান গেয়ে সকলের মন জিতে নিয়েছেন অভিনেতা। ইতিমধ্যেই ভাইরাল সেই ভিডিও। বিচারক ইমন, মিকা, আকৃতি সকলেই তার গানের প্রশংসায় পঞ্চমুখ। তার সাথে পাশে উপস্থিত ছিল তার রিল লাইফ স্ত্রী মিঠাইও।

Related Articles

Back to top button