বিনোদনসিরিয়াল

কালো পাঞ্জাবির সাথে সাবেকি কায়দায় জড়ালেন শাল! ‘উচ্ছেবাবু’ আদৃতকে অবিকল লাগছে পুরোনো দিনের নায়ক

প্রতি সপ্তাহে টি আর পি রেটিংয়ে ছক্কা হাঁকিয়ে এই মুহুর্তে সারা বাংলায় এক নম্বর সিরিয়ালের তকমা নিজেদের দখলেই রেখেছে জি বাংলার সিরিয়াল মিঠাই। গোটা বাংলা কার্যত মিঠাই জ্বরে কাঁপছে। প্রতি সপ্তাহে নিত্য নতুন চমক দিয়ে দর্শকদের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। সব সিরিয়ালের দর্শকদের কাছেই আকর্ষণের মূল কেন্দ্রবিন্দু হয়ে থাকেন সিরিয়ালের মুখ্য চরিত্রে থাকা নায়ক নায়িকারা।

সিরিয়ালের নায়ক সিদ্ধার্থের ভূমিকায় অভিনয় করছেন আদৃত রায়(Adrit Roy)। এখন তিনিই বাংলা টেলিভিশনের হার্টথ্রব। বাংলার অসংখ্য তরুণীর ক্রাশ তিনি। সিরিয়ালের সিড অর্থাৎ আদৃতের অভিনয়ের পাশাপাশি, তাঁর দুর্দান্ত গানের গলা ইতিমধ্যেই দর্শকদের ব্যাপক প্রশংসা পেয়েছে। তাঁর অসাধারণ ব্যাক্তিত্ব দেখে মুগ্ধ হয়েছেন দর্শকরা।

ধারাবাহিকে কাঠখোট্টা চেহারার নায়ককে মেপে হাসতে দেখা যায়, বাঙালি পোশাক এক্কেবারে না পসন্দ তার, এমনকি বাঙালির প্রিয় মিষ্টি দেখেও নাক সিঁটকান তিনি। কিন্তু বাস্তবে আদৃতের ব্যক্তিত, হিউমার, সাজ পোশাক কিন্তু সম্পূর্ণ আলাদা রকম। এই যেমন সম্প্রতি, আদৃতের স্টাইল স্টেটমেন্ট দেখে বুক পুড়েছে মহিলা ভক্তদের।

নিজের ফেসবুক হ্যান্ডেল থেকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন পর্দার উচ্ছেবাবু। ছবিতে দেখা গিয়েছে কালো পাঞ্জাবি, আর পাতিয়ালা পরে সাবেকি কায়দায় গায়ে শাল জড়িয়েছেন অভিনেতা। কখনো আরামকেদারায় বসে পোজ দিয়েছেন তিনি, কখনও বা চোখ বুলিয়েছেন বইয়ের পাতায়। ছবি গুলি হুহু করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আসলে কাশ্মীরি শালের একটি কোম্পানির মডেল হিসেবেই এই শ্যুট সেরেছেন আদৃত। তবে তার এই লুক বেশ মন কেড়েছে মিঠাই প্রেমীদের৷ অনেকের মতে তাকে পুরো পুরোনো দিনের নায়কের মতো দেখাচ্ছে।

 

Related Articles

Back to top button