ছবিবিনোদনসিরিয়াল

মায়ের গলা জড়িয়ে কোকড়ানো চুলের মিষ্টি নায়ক! চিনতে পারলেন? ছবির এই মিষ্টি খুদে আজ বংক্রাশ

সোশ্যাল মিডিয়ার দৌলতে মাঝেমধ্যেই ভাইরাল হয় সেলিব্রেটিদের ছোটবেলার ছবি। এমনিতেই তারকাদের ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি বিষয় নিয়ে অনুরাগীদের কৌতুহলের অন্ত নেই। তাই সোশ্যাল মিডিয়ায় তারকাদের ছোটবেলার ছবি ভাইরাল হতে হতে কমেন্ট করে ভরিয়ে দেন নেটিজেনরা।

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে বাংলা টেলিভিশনের এমনই এক জনপ্রিয় নায়কের ছবি। তাও  আবার যে স তারকা নয় বাংলা টেলিভিশনের হার্টথ্রব হিরো তিনি। তাই সেই ছবি দেখে আভাস পেলেও ভক্তদের অনেকেই নাগাল পাচ্ছে না আসলে কে এই নায়ক।প্রকাশ্যে আসা ওই ছবিতে দেখা যাচ্ছে কোঁকড়ানো চুলের এক খুদে গলা জড়িয়ে দাঁড়িয়ে রয়েছে তাঁর মায়ের।

অপর একটি ছবিতে দেখা যাচ্ছে নীল রঙের শার্ট আর লাল রঙের হাফ সোয়েটার পড়ে দাঁড়িয়ে রয়েছে কোনো পাহাড়ি এলাকায়। সেই ছবি দেখে বোঝাই যাচ্ছে নিশ্চয়ই কোনো পাহাড়ি এলাকায় ঘুরতে গিয়েছে ওই খুদে। সেদিনের সেই কোকড়ানো চুলের খুদে বাচ্চা আজও আগের মতোই মিষ্টি রয়েছে। তবে আগে তাকে কেউ না চিনলেও এখন তাকে চেনে গোটা বাংলা।

Mithai Serial Adrit Roy Soumitrisha Kundu

এখন তিনি বাংলার অসংখ্য তরুণীর বং ক্রাশ। শুধু তার নামে যোগ হয়েছে ‘উচ্ছে’ শব্দটা। হ্যাঁ ঠিকই ধরেছেন কথা হচ্ছে আমাদের সকলের প্রিয় অভিনেতা অর্থাৎ মিঠাই সিরিয়ালের সিড অভিনেতা আদৃত রায় (Adrit Roy) সম্পর্কে। বাঙালির ঘরে ঘরে এখন সুখে, দুঃখে মিষ্টি মুখে ‘মিঠাই’ (Mithai)। তাই দর্শকদের কাছে এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছুই বলার নেই।

এই সিরিয়ালের সকল সদস্যরাই বিশেষ করে সিরিয়ালেল নায়ক সিদ্ধার্থ (Sidhartha)তো দর্শকদের একেবারে নয়নের মণি। তাই সোশ্যাল মিডিয়ায় প্রিয় তারকার কোনো ছবি দেখলেই হয়, মুহুর্তের মধ্যে বয়ে যায় লাইক কমেন্ট শেয়ারের বন্যা। আদৃত বলতে অজ্ঞান তার অসংখ্য মহিলা অনুরাগী। কিছুদিন আগেই আদৃতের জন্মদিনে ভারতলক্ষ্মী স্টুডিওর বাইরে বিরাট ভীড় দেখেই আঁচ মিলেছিল তার।

Related Articles

Back to top button