ছবিবিনোদনভিডিওসিনেমা

‘মিঠাই’ নয়, লকডাউনে শ্রাবন্তীর সাথে রোমান্স করছে ‘সিদ্ধার্থ মোদক’! নিজেই ছবি শেয়ার করলেন আদৃত

মিঠাই (Mithai) সিরিয়াল সম্পর্কে আর আলাদা করে কিছুই বলার নেই। বাংলার সেরা সিরিয়াল বলতে গেলে যার নাম সকলের মুখে মুখে সেটা হল মিঠাই সিরিয়াল। সিরিয়ালের মিঠাইয়ের বর অর্থাৎ উচ্ছেবাবুর ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা আদৃত রায় (Adrit Roy)। সিরিয়ালের দৌলতে তার জনপ্রিয়তা এখন ব্যাপক। বলতে গেলে সিরিয়ালপ্রেমীদের ক্রাশে পরিণত হয়েছেন আদৃত। মিঠাই-সিদ্ধার্থের জুটি সকলের মন কেড়ে নিয়েছে।

কিন্তু একি কান্ড! লকডাউনে মিঠাইকে ছেড়ে অন্য কারোর সাথে যে সিদ্ধার্থ। টলিউডের অভিনেত্রী শ্রাবন্তীর (Srabanti) খুব কাছাকাছি অভিনেতা আদৃত রায়। এমনই একটি ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন সিদ্ধার্থ অভিনেতা আদৃত নিজেই। ছবি দেখে স্বাভাবিকভাবেই প্রশ্ন জেগেছে নেটিজেনদের মনে, যে ব্যাপারটা কি? আসলে সিরিয়াল ছাড়াও একটি  ছবিতে অভিনয় করেছেন আদৃত। এটা সেই ছবিরই একটি দৃশ্য।

অভিমন্যু মুখার্জী পরিচালিত লকডাউন ‘(Lockdown)’ ছবিতে অভিনয় করেছেন আদৃত। শুধু আদৃতই নয় ছবিতে রয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জী, সোহম মুখার্জী, মানালি দে, ওম এর মত একাধিক অভিনেতা অভিনেত্রীরা। সম্প্রতি সেই ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে। আর সেখানেই দেখা গিয়েছে এই দৃশ্য। যেখানে আদৃতকে কলার ধরে নিজের কাছে টেনে নিচ্ছে শ্রাবন্তী।

সময়ের সাথে সাথে মানুষের মানসিক পরিবর্তনের কাহিনী নিয়েই তৈরী হয়েছে এই থ্রিলার ছবিটি। ছবিতে কোনো একটি নয় সমান তালে তিন তিনটি কাহিনী একসাথে দেখা যাবে। নানান পরিস্থিতিতে মানুষ কিভাবে বদলে যেতে পারে সেটাই তুলে ধরা ও হয়েছে ছবিতে। অবশ্য ছবিতে প্রথমবার অভিনয় করছেন না আদৃত। এর আগেও কিছু টলিউডের ছবিতে অভিনয় করেছেন তিনি।

বর্তমানে মিঠাই সিরিয়ালের দৌলতে  দারুন জনপ্রিয় হয়ে উঠেছেন আদৃত। অভিনয়ের পাশাপাশি দুর্দান্ত গানের গলাও রয়েছে  তাঁর। তবে এই ছবিটি অভিনেত্রী মানালির জন্য একটু স্পেশাল, কারণ বিয়ের এক বছর পেরিয়ে প্রথমবার স্বামী অভিমন্যুর ছবিতে কাজ করবেন অভিনেত্রী। যদিও ইতিমধ্যেই নতুন শুরু হওয়া ধূলোকণা ধারাবাহিকে দেখা যাচ্ছে মানালিকে ফুলঝুঁড়ির ভূমিকায়।

Related Articles

Back to top button