বিনোদনসিরিয়াল

ছুপা রুস্তম উচ্ছে বাবু! গান আর অভিনয়ের পর এবার আদৃতের নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

প্রতি সপ্তাহে টি আর পি রেটিংয়ে ছক্কা হাঁকিয়ে এই মুহুর্তে সারা বাংলায় এক নম্বর সিরিয়ালের তকমা নিজেদের দখলেই রেখেছে জি বাংলার সিরিয়াল মিঠাই। গোটা বাংলা কার্যত মিঠাই জ্বরে কাঁপছে। প্রতি সপ্তাহে নিত্য নতুন চমক দিয়ে দর্শকদের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। সব সিরিয়ালের দর্শকদের কাছেই আকর্ষণের মূল কেন্দ্রবিন্দু হয়ে থাকেন সিরিয়ালের মুখ্য চরিত্রে থাকা নায়ক নায়িকারা।

ব্যাতিক্রম নন মিঠাই ভক্তরাও। দর্শকদের মনজুড়ে রয়েছে সিড (Sid) মিঠাইয়ের নজরকাড়া কেমিস্ট্রি।তাই তাঁদের সম্পর্কের রসায়ন দেখতে বসলে টিভির পর্দা থেকে চোখ সরে না দর্শকদের। সিরিয়ালে দুষ্টু,মিষ্টি নায়িকা মিঠাইয়ের ভূমিকায় রয়েছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) আর গোমড়ামুখো সিডের ভূমিকায় অভিনয় করছেন আদৃত রায় (Adrit Roy)।

Mithai Soumitrisha Kundu

সিরিয়ালের সিড অর্থাৎ আদৃতের অভিনয়ের পাশাপাশি, তাঁর দুর্দান্ত গানের গলা ইতিমধ্যেই দর্শকদের ব্যাপক প্রশংসা পেয়েছে। তাঁর অসাধারণ ব্যাক্তিত্ব দেখে মুগ্ধ হয়েছেন দর্শকরা। এখন তিনিই বাংলা টেলিভিশন জগতের অন্যতম হার্টথ্রব। বাংলার অসংখ্য তরুণীর ক্রাশ তিনি। তাই খুব স্বাভাবিকভাবেই তাঁর সম্পর্কে নিত্যনতুন আপডেট পেতে মুখিয়ে থাকেন তাঁর অসংখ্য অনুরাগী।

আদৃত রায় Adrit Roy

আজকের দিনে সোশ্যাল মিডিয়া আমাদের দৈনন্দিন জীবনের অন্যতম অঙ্গ। ভার্চুয়াল এই দুনিয়ার মাধ্যমে প্রিয় তারকাদের দৈনন্দিন জীবনের হাল হাকিকৎ জানতে পারেন অনুগামীরা। কিন্তু আদৃত সাধারণত সোশ্যাল মিডিয়া থেকে কয়েক হাত দূরে থাকতেই পছন্দ করেন। ফেসবুকে অ্যাকাউন্ট থাকলেও খুব কমই ছবি পোস্ট করতে দেখা যায় তাঁকে।

এককথায় নিজের ব্যাক্তিগত জীবনকে জনসমক্ষের আড়ালে, বরাবর ব্যাক্তিগত রাখতেই পছন্দ করেন আদৃত। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে জনপ্রিয় হিন্দি গান ‘উঁচি হ্যায় বিল্ডিং’ গানের তালে দুর্দান্ত নাচ করছেন সকলের প্রিয় উচ্ছে বাবু। প্রিয় আদৃতের এমন অজানা গুনের হদিস পেয়ে দারুন উচ্ছসিত দর্শকরাও।

Related Articles

Back to top button