বিনোদনসিরিয়াল

ছোট পর্দায় ফিরছেন আদ্রিজা! ক্রুশলের সাথে প্রেম বিতর্কের মাঝেই সুখবর দিলেন অভিনেত্রী

বাঙালি অভিনেত্রী আদ্রিজা রায় (Adrija Roy), বেশ কিছুদিন হল টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন। এর মধ্যেই বেশ নাম কামিয়ে ফেলেছেন অভিনেত্রী। সিরিয়াল থেকে শুরু করে সিনেমা সবেতেই নিজের অভিনয়ের দক্ষতার পরিচয় দিয়েছেন অভিনেত্রী। জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘সন্ন্যাসী রাজা’তে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন আদ্রিজা। সিরিয়ালের এই অভিনেত্রীর অভিনয় বেশ প্রসংশিত হয়েছিল। আর এর ফলে দারুন জনপ্রিয়তাও পেয়েছিলেন আদ্রিজা।

যদিও ‘সন্ন্যাসী রাজা’ সিরিয়াল আদ্রিজার প্রথম সিরিয়াল ছিল না। ‘বেদেনি মলুয়ার কথা’ নামক সিরিয়ালের হাত ধরে প্রথম সিরিয়ালের জগতে আসেন আদ্রিজা। সিরিয়ালটি রাজ চক্রবর্তী প্রোডাকশনের দ্বারা পরিচালিত ছিল। এরপর আদৃজা ‘পরিণীতা’ ছবিতেও কাজ করেছেন। ছবিতে টলিউডের প্রথম সারির অভিনেত্রী শুভশ্রী ও অভিনেতা ঋত্বিকের সাথে অভিনয় করেছিলেন আদ্রিজা।

অদৃজা রায় Adrija Roy ক্রুশাল আহুজা Krushal Ahuja

‘কি করে বলব তোমায়’ খ্যাত টেলি অভিনেতা ক্রুশল আহুজার সঙ্গে তার প্রেম বিচ্ছেদের গুঞ্জনে যখন সরগরম পেজ থ্রির পাতা। তখনই নয়া সুখবর শোনালেন অভিনেত্রী। বেশ অনেকদিন হল ছোট পর্দায় দেখা মেলেনি তার৷ এবার নতুন ধারাবাহিক নিয়ে ছোট পর্দায় কামব্যাক করতে চলেছেন অভিনেত্রী। আসতে চলেছে অদ্রিজার নতুন ধারাবাহিক ‘মৌ এর বাড়ি’। ধারাবাহিকে ‘মৌ’ এর ভূমিকায় অদ্রিজা এবং নায়ক অভিষেক বীর সিং।

আদ্রিজা রায় Adrija Roy

কালারস বাংলায় আগস্ট মাস থেকেই সম্প্রচারিত হবে এই নতুন ধারাবাহিক। ধারাবাহিকের বিষয়েও থাকছে চমক। জানা যাচ্ছে, সমাজে ছেলে-মেয়ের মধ্যে যে বৈষম্য আজও বিদ্যমান তা-ই চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেবে ধারাবাহিক । মেয়েরা যে ‘পরের ধন’ নয়, বরং বয়স শেষে বাবা-মা’র অবলম্বন– এই বার্তাই দেবে ধারাবাহিকটি। প্রযোজক সুরিন্দর ফিল্মস।

আদ্রিজা রায় Adrija Roy

বেশ কদিন ওয়েব সিরিজের কাজেই ব্যস্ত ছিলেন অভিনেত্রী। তা শেষ হতেই লেগে পড়েন ধারাবাহিকের শ্যুটিং -এ। এরপর থেকে দুই দিকই শক্ত হাতে সামলাবেন অভিনেত্রী। ধারাবাহিকটিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা ভরত কলকেও।

Related Articles

Back to top button