বিনোদন

ব্রেকাপের জল্পনা উড়িয়ে ঘনিষ্ঠ ভাবে ধরা দিলেন আদ্রিজা – ক্রুশল! প্রেম দেখে ‘থ’ নেটিজেনরা

গত কয়েক মাস যাবত নেটপাড়ায় হইচই পড়ে গিয়েছিল আদ্রিজা এবং ক্রুশলের সম্পর্ক ভাঙনের রটনায়। গতবছর দীপাবলির সময় থেকেই তাদের ঘনিষ্ঠতা চোখে পড়ে সকলের, এরপর একসাথে গোয়ার সমুদ্রতটে পারিও দিয়েছিলেন দুজনে। যদিও দুজনের একত্রে ছবি দেখা যায়নি তবে একই সাথে যে তারা গিয়েছিলেন সেটা বোঝা গিয়েছিল খুব ভালো ভাবেই! গোয়ার পর শান্তিনিকেতনে দোলও উৎযাপন করতে দেখা গিয়েছিল জুটিকে।

সবেমাত্র এই জুটিকে নিয়ে যখন চর্চা তুঙ্গে তখনই হঠাৎ খবর রটে ভাঙন ধরেছে আদ্রিজা ক্রুশালের সম্পর্কে। এমনকি এবার প্রেমিকাকে জন্মদিনে উইশ টুকুও করেননি ক্রুশাল। তবে সমস্ত জল্পনায় জল ঢেলে ফের আলোর উৎসবে সামিল হলেন আদ্রিজা ক্রুশাল। মাঝে কেটে গিয়েছে সাত সাতটা মাস, সকলেই ভেবেছিলেন আর বুঝি কখনও প্রিয় জুটিকে একসাথে দেখা হবেনা তাদের।

অদৃজা রায় Adrija Roy ক্রুশাল আহুজা Krushal Ahuja

কিন্তু দীপাবলির সময়েই সোনম-ধনুশের ‘রানঝনা’ ছবির গানে ঘনিষ্ঠভাবে ধরা দিলেন আদ্রিজা ক্রুশাল। আদ্রিজার পরনে ক্রপ টপ, আর স্কার্ট। ক্রুশালের পরনে সাদা পাঞ্জাবি। চোখে চোখ হাতে হাত রেখে পরস্পরের কাছে এলেন ক্রুশাল আদ্রিজা৷ এই মিষ্টি ভিডিও দেখে বেশ খুশি এই জুটির অনুরাগীরা।

ভিডিয়োর ক্যাপশনে ক্রুশল লিখেছেন, ‘দিওয়ালি রিল’। এদিকে ঘনিষ্ঠ সূত্রে খবর, আদ্রিজা ক্রুশালের ব্রেকাপ আদতে কোনোদিনই হয়নি। মিডিয়ার এই বাড়বাড়ন্ত থেকে দূরে থাকতেই নাকি কদিন সোশ্যাল মিডিয়া থেকে গা ঢাকা দিয়েছিলেন আদ্রিজা ক্রুশাল।

প্রসঙ্গত, খুব অল্প দিনেই বাংলা ধারাবাহিক ‘কি করে বলব তোমায়’ এর সুবাদে সকলের মন জিতে নিয়েছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja) ওরফে কর্ণ। সদ্যই শেষ হয়েছে এই ধারাবাহিকের শ্যুটিং। কিন্তু ‘কি করে বলব তোমায়’ শেষ হতে না হতেই কর্মব্যস্ততা পিছু ছাড়েনি অভিনেতার। আগেই শোনা গিয়েছিল হিন্দী টেলিভিশনে অভিনয়ের সুযোগ পেয়েছেন ক্রুশল। এর সাথেসাথেই বাংলা ছোট পর্দা থেকে সোজা জাতীয় টেলিভিশনে মুখ দেখানোর সুযোগ পেয়ে গিয়েছেন বাংলার হার্ট থ্রব।

 

বাংলা ধারাবাহিকে ক্রুশালের মতো নায়ক এর আগে খুব একটা দেখা যায়নি- যেমন তার ব্যক্তিত্ব, তেমন কন্ঠস্বর, গ্ল্যামার যেকোনো মহিলাকেই ফিদা করে দেবে। ইতিমধ্যেই টলিউডের প্রযোজক এবং পরিচালক সুশান্ত দাসের হাত ধরে হিন্দী টেলিভিশনে পা রেখেছেন ক্রুশল

Related Articles

Back to top button