বিনোদনসিরিয়াল

একসাথেই আছেন ক্রুশল-অদৃজা! প্রমাণ হয়েছে দিওয়ালিতে, এবার দেখা গেল প্রেমিকের দিদির সঙ্গীতে

এই আড়ি, এই ভাব। বিনোদন জগতে তারকা জুটিদের সম্পর্কের রসায়ন বোঝা বড়ই মুশকিল। আজকালকার দিনে সেলিব্রেটিদের মধ্যে বিচ্ছেদ এখন যেন জলভাতে পরিণত হয়েছে। আজ অমুক সেলিব্রেটির ঘর ভাঙছে তো কাল তমুক সেলিব্রেটির ঘর ভাঙছে। তবে অনেক সময় এমনও হয় সোশ্যাল মিডিয়ায় ছবি দেখতে না পেলেও নেটিজেনদের একটা বড় অংশ ধরেই নেন তাদের ব্রেক আপ হয়ে গিয়েছে।

বাংলার এমনই এক জনপ্রিয় লাভ বার্ডস হলেনঅভিনেতা ক্রুশল আহুজা (Krushal Ahuja) এবং অভিনেত্রী অদ্রিজা রায় (Adrija Roy)। নিজেদের সম্পর্কে এখনও পর্যন্ত কোনো শিলমোহর না দিলেও তাঁদের প্রেমটা এখন টেলিপাড়ার ওপেন সিক্রেট। চলতি বছরের দোলযাত্রার পর থেকে শুরু হয় তাদের বিচ্ছেদ জল্পনা। তবে পরবর্তী সময়ে দীপাবলির দিনেই সমস্ত জল্পনায় জল ঢেলে দেন এই তারকা জুটি।

সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিওতে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায় তাদের। এছাড়া একসাথে দুজনকে বাজি পোড়াতেও দেখা যায়। এবার ক্রুশলের দিদির বিয়ের সঙ্গীত অনুষ্ঠানে গিয়ে মঞ্চ মাতালেন অদৃজা। এদিন সেই আনন্দের মুহুর্তের টুকরো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অদৃজা এবং ক্রুশল দুজনেই।

এদিন এই অনুষ্ঠানে অদৃজা পরেছিলেন গাঢ় কমলা রঙের ইন্দো-ওয়েস্টার্ন পোশাক। লেহেঙ্গার উপর সরু ফিতের চোলি পরেছিলেন তিনি। যা দেখতে অনেকটা শর্ট গাউন ধাঁচের। অন্যদিকে কালো বন্ধগলা স্যুট আর গাঢ় নীল ব্লেজারে পরেছিলেন ক্রুশল।

 

এদিনের অনুষ্ঠানের ছবি তারা দুজনেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। চোখ ধাঁধানো লুকে প্রিয় জুটিকে আবার একসাথে দেখে রীতিমতো উচ্ছসিত নেটিজেনরা। বিচ্ছেদের মেঘ কাটলেও এখন অনুরাগীদের মনে নতুন প্রশ্ন কবে চারহাত এক হবে ক্রুশল, অদৃজার।

Related Articles

Back to top button