আমার জ্যান্ত পুতুল! ছোট্ট যুবানকে চুম্বনে ভরিয়ে দিলেন শুভশ্রী


সদ্য মা হয়েছেন শুভশ্রী। গত ১২ সেপ্টেম্বর রাজ-শুভশ্রীর ঘর আলো করে জন্ম নিয়েছে ছোট্ট যুবান। এখন সারাদিন তাকে নিয়েই সময় কাটাচ্ছেন এই সেলেব জুটি। কলকাতার এক বেসরকারি হাসপাতালে ফুটফুটে সন্তানের জন্ম দেন শুভশ্রী৷ সঙ্গে সঙ্গেই ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন রাজ-শুভ৷ আর তারপর থেকেই নেট মহলে রাতারাতি ভাইরাল যুবান।

অভিনেত্রী যাপন থেকে বেরিয়ে ঘরোয়া অগোছালো সাধারণ মায়েদের মতোই রোজই দেখা মিলছে এই টলি-ডিভার। যুবানকে কার্যত যেন চোখে হারাচ্ছেন দুই সেলেব তারকা।

সম্প্রতি ছোট্ট যুবানকে কোলে নিয়ে চুমু খেয়ে তাকে আদর করার একটি ছবি শেয়ার করেন নায়িকা। ক্যাপশানে লেখেন ‘মাই লিভিং ডল’। ছবি প্রকাশ্যে আসতেই নিমেষে তা নেট পাড়ায় ভাইরাল।

প্রথমেই শুভশ্রী সদ্যজাতের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন, ” We are blessed with a baby boy!! YUVAAN says “Hello” to you all …।” তারপর থেকেই পাল্লা দিয়ে বাড়তে থাকে যুবানের ভক্তদের সংখ্যাও। কদিন আগেই রাজ ছেলের সঙ্গে আদুরে একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। গোটা বিনোদন জগত তাঁদেরকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছে। যুবানকে প্রাণভরা ভালবাসা জানিয়েছে সকলেই।


Like it? Share with your friends!

600
600 points