বিনোদন

নেহার বিয়েতে আমন্ত্রণ পাইনি! আদৌ বিয়ে করছেন তো? বড় প্রশ্ন তুললেন আদিত্য নারায়ণ

নেহা কক্করকে অলরাউন্ডার বললেও ভুল হয়না। নেহার যেমন গানের গলা নাচেও ঠিক ততটাই তুখোড় তিনি। একই সাথে নাচ এবং গানের ধামাকাদার কম্বো তিনি। জনপ্রিয়তার দিক থেকে কোনোও বলিউড অভিনেত্রীর থেকেই কম যান না তিনি। সম্প্রতি রোহিত প্রীত সিংয়ের সঙ্গে নেহা কক্করের বিয়ে নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। শোনা যাচ্ছে, আগামী ২৩ অক্টোবর রোহনপ্রীতের সঙ্গে আইনি বিয়ে সারবেন গায়িকা।

কিন্তু এই আবহেই বড় প্রশ্ন তুলে দিলেন উদিত পুত্র।আদৌ বিয়ে করছেন তো নেহা? এই নিয়ে জল্পনার শেষ নেই৷ সেই বিতর্ককেই কয়েক গুণ বাড়িয়ে আদিত্য জানালেন, নেহার বিয়ের আমন্ত্রণ পত্রই পাননি তিনি। তার বক্তব্য, এক মাসে দেখা হওয়ার পরেই বিয়ে কে করে? আদিত্য বলেন, মাত্র কয়েকমাস আগে একটি ভিডিও শ্যুটের দৌলতে আলাপ হয়েছিল রোহন ও নেহার,সে কোনও টিনএজার নয় যে দুম করে বিয়ে করে বসবে। তবে আদিত্য জানান নেহা ও রোহনের বিয়ের ব্যাপারটা সত্যি হোক তিনি তাই চান।

কদিন আগেই, এক সাক্ষাৎকারে আদিত্য জানিয়েছিলেন নেহার বিয়েতে যাবেন না আদিত্য। কিন্তু এবার সেই অবস্থান থেকে সরে এসেই উদিত পুত্র জানান তিনি নেহার বিয়ের আমন্ত্রণ পত্রই পাননি। গত বছরেও ইন্ডিয়ান আইডলের মঞ্চে সঞ্চালক আদিত‍্য নারায়ণের সঙ্গে নেহার বিয়ের গুঞ্জন চরমে ওঠে। শোনা যায়, নেহাকেই পুত্রবধূ করতে চান উদিত নারায়ণ। পরে জানা যায় পুরোটাই রটনা। শোএর টিআরপি বাড়াতেই এই রকম স্টান্ট খেলেছিলেন নেহা-আদিত্য।

Related Articles

Back to top button