বিনোদন

বিয়ের এক বছরের মাথাতেই বাবা হওয়ার সিদ্ধান্ত নিলেন আদিত্য! বিরতি নেবেন টেলিভিশন থেকেও

বিখ্যাত গায়ক উদিত নারায়ণের (Udit Narayan) পুত্র আদিত্য নারায়ণ (Aditya Narayan)। গত ১লা ডিসেম্বর দীর্ঘ দিনের বান্ধবী শ্বেতা আগারওয়ালকে (Sweta Agarwal) বিয়ে করেছেন। কোরোনার কারণে মুম্বাই এর ইস্কন মন্দিরে পরিবারের কিছু লোক ও অল্প সংখ্যক বন্ধুদের নিয়েই সম্পন্ন হয়েছে বিয়ে। ছেলে আদিত্যর বিয়েতে বেজায় খুশি ছিলেন বাবা উদিত নারায়ণ, বিয়ের আগে তাকে নাচতে দেখা গিয়েছে। বিয়ের আগে থেকে শুরু করে বিয়ে হওয়া পর্যন্ত অনেক ছবি ও ভিডিও ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে।

বিয়ের এক বছর যেতে না যেতেই বাবা হতে চাইছেন আদিত্য। সম্প্রতি সংবাদ মাধ্যমকে দেওয়া এক বিশেষ সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন উদিত পুত্র। তিনি বলেছেন, ভারতীয় টেলিভিশনে ২০২২ সালেই শেষ সঞ্চালনা করবেন তিনি। তারপর আর সঞ্চালক হিসেবে কাজ করতে চাননা আদিত্য। কারণ ইতিমধ্যেই তার আরও বড় কিছু করবার পরিকল্পনা রয়েছে, সেদিকেই মনোনিবেশ করতে চান গায়ক। পাশাপাশি তিনি এও বলেছেন, “২০২২ সালে বাবাও হয়ে যেতে পারি আমি”।

১৫ বছর ধরে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে রয়েছেন আদিত্য। এবার তিনি খানিক বিরতি নিতে চান বলেও জানিয়েছেন। এদিকে আদিত্য পরিবারকে সময় দিতে চান এখবর শোনা মাত্রই রটে যায় তার স্ত্রী শ্বেতা আগরওয়াল মা হতে চলেছেন। অবশেষে এই বিষয়েও মুখ খোলেন আদিত্য নারায়ণ।

আদিত্য আসলে বলেছিলেন যে এখন সে পরিবারের প্রতি মনোনিবেশ করতে চন এবং তার পরিবারকে আরও কীভাবে এগিয়ে নিয়ে যাওয়া উচিত তা তিনি জানেন কি না তা পরোখ করে দেখতে চান। ভক্তরা ভেবেছিল যে শ্বেতা গর্ভবতী এবং শীঘ্রই দুজনেই বাবা-মা হবেন, তখন আদিত্য এ নিয়ে বলেছিলেন – ‘এটা মোটেও সত্য নয়। আমি শুধু বলেছিলাম যে আমি স্ত্রী শ্বেতার সাথে সুখীভাবে একটি নতুন জীবনযাপন করছি, যেমনটি বাকি দম্পতিদের মতো, তাদের পরিবারের সাথে এগিয়ে যাওয়ার পরিকল্পনা রয়েছে, আমরাও এটি করব।

Related Articles

Back to top button