ছবিবিনোদন

বিয়ের আগেই শাশুড়ির কথায় হাসির ফোয়ারা সোয়েটার, হবু বৌয়ের হাসি দেখে চোখ ফেরাতে পারলেন না আদিত্য

বলিউড (Bollywood) তথা হিন্দি গানের বিখ্যাত গায়ক উদিত নারায়ণের (Udit Narayan) ছেলে আদিত্য নারায়ণ (Aditya Narayan)। খুব শীঘ্রই বান্ধবী শ্বেতা আগারওয়ালের (Sweta Agarwal) সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন আদিত্য। আদিত্য নারায়ণ জনপ্রিয় কিছু রিয়ালিটি শো হোস্ট করেছেন যার জেরে আদিত্য বেশ পপুলার।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে নেহা কক্করের সাথে আদিত্যকে  নিয়ে বিয়ের গুজব রটলে সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়ে গিয়েছিল। কিন্তু সেটি ছিল একটি পাবলিসিটি স্ট্যান্ট মাত্র। নেহা কক্কর বর্তমানে পাঞ্জাবি গায়ক রোহান প্রীতকে বিয়ে করেছেন। ঠিক তার পরেই আদিত্য নারায়ণ নিজের বিয়ের কথা জানিয়েছেন।

সম্প্রতি আদিত্য নারায়নের তিলকের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই আয়োজনের কিছু প্রি ওয়েডিং ছবি শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যা বেশ ভাইরাল হয়ে পড়েছে, ভাইরাল এই ছবিগুলির মধ্যে একটি ছবিতে আদিত্য শ্বেতা ও আদিত্যের মা তথা শ্বেতার শাশুড়িকে একসাথে দেখা গেছে। ছবিতে হাসি মুখে দেখা যাচ্ছে শ্বেতাকে। কিন্তু তার থেকেও বেশি যেটা লোকের নজর কেড়েছে তা হল হবু বৌয়ের মুখের হাসি দেখে চোখ আটকে গেছে আদিত্যের। বৌয়ের হাসি মুখের থেকে চোখ সরাতে পারছেন না আদিত্য।

প্রসঙ্গত, শ্বেতা আগারওয়াল হলেন একজন টেলিভিশন সিরিয়ালের অভিনেত্রী। ‘বাবুল কি দুয়া লেতি যা’ সিরিয়াল দিয়ে অভিনয়ের শুরু হয়, এরপর অনেক সিরিয়ালের কাজ করেছেন অভিনেত্রী। শুধুমাত্র সিরিয়ালেই থেমে থাকেন নি অভিনেত্রী। তিনি এরপর দক্ষিণী অভিনেতা প্রভাসের সাথে ‘রাঘবেন্দ্র’ ছবিতে অভিনয় করেছিলেন যা ২০০৩ সালে মুক্তি পেয়েছিল। এরপর কিছু শর্টফিল্ম ও করতে দেখা গিয়েছে অভিনেত্রী শ্বেতাকে। এমনকি বলিউডের ছবি ‘শাপিতেও’ দেখা গিয়েছে শ্বেতাকে।

Related Articles

Back to top button