গসিপছবিবিনোদন

স্ত্রী সন্তান নিয়ে ছুটির দেশে আদিত্য নারায়ণ, বাবা মেয়ের মিষ্টি ছবি শেয়ার হতেই ভাইরাল নেটপাড়ায়

আদিত্য নারায়ণের(Aditya Narayan) মিষ্টি হাসিতে মন গলেনি এমন মানুষ খুঁজে পাওয়া দায়। তাঁর শিশুসুলভ ব্যবহার এবং কথাবার্তার কারণে প্রচুর মেয়ের ‘ক্রাশ’ হয়েছেন তিনি। তবে এখন বিয়ে করে উদিত নারায়ণের ছেলে একেবারে ‘ফ্যামিলি ম্যান’ হয়ে গিয়েছেন। কিন্তু তাও তাঁর কিউটনেস দেখে এখনও প্রচুর মেয়ের হৃদস্পন্দন বেড়ে যায়।

বলিপাড়ার এই জনপ্রিয় গায়ক-সঞ্চালক এই মুহূর্তে স্ত্রী শ্বেতা (Swetha Agarwal) এবং মেয়ে ত্বিষার সঙ্গে কর্ণাটকে ঘুরতে গিয়েছেন। জমিয়ে ভ্যাকেশন এনজয় করছেন তাঁরা। সেই ভ্যাকেশনের বেশ কয়েকটি ছবি সামাজিক মাধ্যমেও শেয়ার করেছেন আদিত্য। যা দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

২০২০ সালে দীর্ঘ দিনের প্রেমিকা, অভিনেত্রী শ্বেতা আগরওয়ালের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন আদিত্য। তাঁদের বিয়ের ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছিল নেটদুনিয়ায়। দুই পরিবারের সদস্য এবং কাছের বন্ধুদের নিয়ে সাত পাক ঘুরেছিলেন ‘শাপিত’ ছবির নায়ক-নায়িকা।

Aditya Narayan vacation pictures

বিয়ের ২ বছর পর আদিত্য-শ্বেতার জীবনে তাঁদের ফুটফুটে মেয়ে ত্বিষার আগমন হয়। সামাজিক মাধ্যমে পোস্ট করে অনুরাগীদের সঙ্গে সেই সুখবর ভাগ করে নিয়েছিলেন তারকা দম্পতি। তাঁদের মিষ্টি মেয়েকে আদরে ভালোবাসায় ভরিয়ে দিয়েছিলেন নেটিজেনরা।

Aditya Narayan Family

বাবা হওয়ার পর আপাতত কাজ থেকে কিছুদিনের বিরতি নিয়েছেন আদিত্য। পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য এই সিদ্ধান্ত নিয়েছেন জনপ্রিয় গায়ক। আর পরিবারের সঙ্গে সময় কাটাতেই এবার কর্ণাটকে ঘুরতে গিয়েছেন আদিত্য। সেই ভ্যাকেশনের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে নিয়েছিলেন গায়ক।

গত ২ জুলাই আদিত্য নিজের ইনস্টাগ্রামে স্ত্রী এবং মেয়ের সঙ্গে একেবারে ‘পারফেক্ট ফ্যামিলি পিকচার’ শেয়ার করেছিলেন। সেখানে দেখা যাচ্ছে, ক্যামেরার দিকে তাকিয়ে হাসছেন আদিত্য এবং শ্বেতা। আর মায়ের কোলে থেকে নজর কাড়ছে ছোট্ট ত্বিষা। বাবা-মা এবং মেয়ে তিনজনেই হলুদ রঙের পোশাকে আবার রঙমিলান্তিও করেছে।

Aditya Narayan vacation pictures

আদিত্য-শ্বেতার রসায়নের পাশাপাশি নেটিজেনদের ছোট্ট ত্বিষার কিউটনেসেও মন গলেছে। জনপ্রিয় গায়ক-সঞ্চালকের ‘ফ্যামিলি ম্যান’ অবতার দেখে মুগ্ধ হয়েছেন তাঁরা। উদিত-পুত্রের পোস্টে কমেন্ট করে সেকথাই জানিয়েছেন তাঁর অনুরাগীরা।

Related Articles

Back to top button