বিনোদনসিনেমা

বলিউডকে উড়িয়ে ফের হবে সাউথের জয়জয়কার! শ্রীরামের অযোধ্যাতেই লঞ্চ হতে চলেছে ‘আদিপুরুষ’এর টিজার

আগামী বছরের অন্যতম বহু প্রতীক্ষিত সিনেমা হল প্রভাস, কৃতি শ্যানন, সইফ আলি খান অভিনীত ‘আদিপুরুষ’ (Adipurush)। দীর্ঘ সময় ধরে অনুরাগীরা এই ছবিটির জন্য অপেক্ষা করছেন। সম্প্রতি জানা গিয়েছে, শীঘ্রই প্রকাশ পেতে চলেছে এই বিগ বাজেট সিনেমার টিজার (Teaser launch)। আর তা শোনার পর থেকেই আর তর সইতে পারছেন না দর্শকরা।

সম্প্রতি কয়েকটি নামী সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, অযোধ্যায় লঞ্চ করা হবে প্রভাসের সিনেমার টিজার। এবার এই সংবাদে শিলমোহর দিয়েছেন দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রির নামী চলচ্চিত্র সমালোচক এবং ইন্ডাস্ট্রি ট্র্যাকার মনোবালা বিজয়বালান। সম্প্রতি তিনি নিজের টুইটারে লিখেছেন, ‘অযোধ্যায় ২ অক্টোবর আদিপুরুষের গ্র্যান্ড টিজার লঞ্চ হতে চলেছে’।

Team Adipurush

জানিয়ে রাখি, বিগ বাজেট এই সিনেমায় প্রভাস শ্রীরাম অনুপ্রাণিত এক চরিত্রে অভিনয় করেছেন। অপরদিকে কৃতিকে দেখা যাবে সীতা মাতা অনুপ্রাণিত এক চরিত্রে। সইফ আলি খানকে লঙ্কেশ রাবণ এবং সানি সিংকে লক্ষ্মণ অনুপ্রাণিত চরিত্রে দেখা যাবে।

আগে জানা গিয়েছিল, আগামী ৩ অক্টোবর ‘আদিপুরুষ’এর টিজার লঞ্চ করা হবে। কিন্তু এখন শোনা যাচ্ছে, নির্মাতারা সেই দিন এগিয়ে এনেছেন। আগামী ২ অক্টোবর শ্রীরামের শহর অযোধ্যায় একটি গ্র্যান্ড ইভেন্টে প্রকাশ করা হবে এই সিনেমার টিজার।

Prabhas

‘আদিপুরুষ’এর দিক থেকে বলা হলে, গত বছরের নভেম্বর মাসে এই ছবির শ্যুটিং সম্পন্ন হয়ে গিয়েছিল। এতদিন ধরে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছিল। চলতি বছরই রিলিজ হওয়ার কথা ছিল সিনেমাটি। কিন্তু পোস্ট প্রোডাকশনের কাজ সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য সেই দিন পিছিয়ে দেওয়া হয়।

প্রভাস, সইফ আলি খান, কৃতি শ্যানন, সানি সিং অভিনীত ‘আদিপুরুষ’ প্রযোজনা করেছেন টি-সিরিজ। শোনা গিয়েছে, প্রভাস অভিনীত সুপারহিট সিনেমা ‘বাহুবলী’র থেকেও এই ছবির বাজেট অনেক বেশি। ব্যাক টু ব্যাক বেশ কয়েকটি ফ্লপের পর সাউথ সুপারস্টার চাইবেন এই ছবির মাধ্যমে ঘুরে দাঁড়াতে। এবার দেখা যাক, শেষ পর্যন্ত প্রভাসের সেই ইচ্ছা পূরণ হয় কিনা।

Related Articles

Back to top button