বিনোদনসিরিয়াল

মেয়েরাও গুন্ডাদের সাথে মারপিঠ করে! বাস্তব জীবনের চরিত্র ‘মাধবীলতা’ নিয়ে অকপট শ্রাবনী

এখন সব বিনোদনমূলক চ্যানেলেই আসছে এক ঝাঁক নতুন সিরিয়াল। এরই মধ্যে জল্পনাকে সত্যি করে স্টার জলসার পর্দায় আসতে চলেছে নতুন সিরিয়াল ‘মাধবীলতা’ (Madhabilata)। এই সিরিয়ালের হাত ধরে টেলিভিশনের পর্দায় প্রথমবার জুটি বাঁধতে চলেছেন ‘বরণ’ সিরিয়ালের নায়ক রুদ্রিক (Rudrik) অভিনেতা সুস্মিত সুস্মিত মুখার্জী (Sushmit Mukherjee) আর ‘জীবন সাথী’ (Jiban Sathi) সিরিয়ালের ঝিলম (Jhilam) অভিনেত্রী শ্রাবণী ভূঞ্যা (Shrabani Bhunia)-কে।

চলতি মাসের শুরুর দিকেই প্রকাশ্যে এসেছে সিরিয়ালের প্রথম প্রমো। এই নতুন সিরিয়ালে একেবারে নতুন রূপে ধরা দিতে চলেছেন ছোটপর্দার পর্দার ঝিলম অভিনেত্রী শ্রাবনী। এই সিরিয়ালে তাকে জঙ্গলে ঘেরা এক গ্রামের মেয়ের চরিত্রে দেখা যাবে। ধারাবাহিকের চিত্রনাট্য অনুযায়ী তাঁরই নাম হচ্ছে মাধবীলতা। প্রমোতে তাকে জঙ্গলের শত্রুদের সাথে মারপিঠ করতে দেখা গিয়েছে।

প্রমো দেখে জানা যাচ্ছে এই মাধবীর কাছে জঙ্গলই হল তার প্রাণ আর গাছ তার মা। তাই প্রাণ থাকতে সে কোনো গাছকেই চোরা শিকারিদের কাছে মাথা নোয়াতে দেবে না। তবে একবারে নতুন ধরণের চরিত্রে অভিনয় করার অভিজ্ঞতটা কেমন শ্রাবনীর? সম্প্রতি এবিষয়ে TV9 বাংলায় একটি সাক্ষাৎকারে মুখ খুলেছিলেন অভিনেত্রী।

আসলে এখন সময়ের সাথে সাথে বদলেছে দর্শকদের রুচি আর চাহিদা। তাই দর্শকদের  চাহিদার কথা মাথায় রেখেই আনা হচ্ছে নিত্য নতুন পরিবর্তন। সাধারণত আগেকার দিনে মারামারি সিনে বেশিরভাগ সময়েই দেখা যেত পুরুষ অভিনেতাদের।কিন্তু এখন সেই মীথ ভেঙে গুঁড়িয়ে দিয়েছেন,মেয়েরা। তাই এখন সিনেমা হোক কিংবা সিরিয়াল মারপিট করতে দেখা যায় মেয়েদর। শ্রাবণী অভিনীত মাধবীলতাও তেমনি একটি চরিত্র।

আসলে এখন আর ছেলে মেয়ে বলে কিছু নেই। সকলেই এখন সমান সমান। তাছাড়া মেয়েরা এখন প্রতিবাদ করে। আর নিজের চরিত্র সম্পর্কে বলতে গিয়ে শ্রাবনী জানিয়েছেন মাধবীলতা পুরোদস্তের প্রতিবাদী চরিত্র।গাছের জন্য সব নিজের প্রাণ পর্যন্ত বাজি রাখতে পারে সে। গাছ রক্ষা করাই তার কাজ।

তাই চোরা চালানকারীদের সাথে মাধবীলতাকে মারপিট করতেও দেখা যাবে। সিরিয়ালের মাধবীলতার মতোই বাস্তবেও ভীষণ গাছ-ভালোবাসন শ্রাবণী। এই গুণটি তার মধ্যে এসেছে তার মায়ের কাছ থেকেই। প্রসঙ্গত এই  মাধবীলতা কিন্তু বাস্তব থেকেই উঠে আসা একজন চরিত্র। তাকে দেখে অনুপ্রাণিত হয় হয়েই মাধবীলতা  চরিত্রটি বানিয়েছেন স্নেহাশীষ চক্রবর্তী। তাই শ্রাবণীযও  আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন পর্দার মাধবীলতা হয়ে ওঠার।

Related Articles

Back to top button