ছবিবিনোদনভাইরালসিরিয়াল

বন্ধুরাও পাত্তা দেয় না ঊষসীকে, মাতৃ দিবসে মেয়ের গোপন তথ্য ফাঁস করে দিলেন মা!

বাংলা টেলিভিশন অভিনেত্রী উষসী রায় (Ushasi Roy)। অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিলো ‘কাদম্বিনী’ সিরিয়ালে। সিরিয়ালে দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শকের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী। সেই থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে বকুল তথা উষসী। এছাড়াও ‘বকুল কথা’ সিরিয়ালের জন্য বেশ জনপ্রিয় হয়েছিলেন উষসী। সিরিয়ালে আর পাঁচটা মেয়ের মত না হলে একেবারে টমবয় গোছের চরিত্রে হিসাবেই দেখানো হয়েছিল বকুলকে। পিতৃহারা মেয়ে বকুলের ওপরেই ছিল সংসারের সমস্ত দায়িত্ব। দিদির বিয়ে দেবার পর বকুলেরও বিয়ে হয়ে যায়। কিন্তু বকুলের জীবনে সমস্যার শেষ হয়না। সিরিয়ালে শেষের দিকে পুলিশ হয় বকুল।

এরপর কাদম্বিনী সিরিয়ালে দুর্দান্ত অভিনয় করেছেন উষসী। সিরিয়ালে কাদম্বিনীর চরিত্রেই অভিনয় করেছেন অভিনেত্রী। কলকাতার প্রথম মহিলা ডাক্তার ছিলেন কাদম্বিনী। তার ডাক্তার হয়ে ওঠার সংগ্রামকেই তুলে ধরা হয়েছিল সিরিয়ালের গল্পের মাধ্যমে। তবে সিরিয়ালটি খুব বেশি দিন চলেনি লো টিআরপির কারণে সিরিয়ালটি বন্ধ হয়ে গিয়েছিল অল্প কিছুদিনেই।

Ushasi Roy

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। মাঝে মধ্যেই নিজের ফটোশুটের ছবি ও নানান ভিডিও শেয়ার করেন সেখানে। লক্ষাধিক অনুগামীর জেরে মুহূর্তের মধ্যেই ছবি ভাইরাল হয়ে পরে সামাজিক মাধ্যমে। সম্প্রতি অভিনেত্রীকে দেখা গিয়েছিল দিদি নং ১ এর মঞ্চে। গতকাল অর্থাৎ মাতৃ দিবসের দিনে স্পেশাল পর্বে হাজির হয়েছিলেন অভিনেত্রী। আর সেখানে অভিনেত্রীর কিছু গোপন তথ্য ফাঁস করেছেন তার মা।

Ushasi Roy

অবশ্য ব্যাপারটা আসলে তেমন কিছুই না। রচনা ব্যানার্জী ঊষসীর মনের মানুষের কথা জানতে চাইলেই অভিনেত্রী হেসে ফেলেন। তবে শুধুই যে হাসি তাকে কিন্তু নয়, সেটা ছিল লাজুক হাসি। এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন মনের মানুষ অনেক দূরে থাকে। এই উত্তর পেয়ে রচনা বলেন, বাবা! তাহলে তো সাত সমুদ্র পেরিয়ে থাকে। এরপর শোতে উপস্থিত অভিনেতা কাঞ্চন মল্লিক বলেন তাহলে কি সে ডোনাল্ড ট্রাম্প? যদিও এর মধ্যে হয়তো সত্যতা নেই। হয়তো গোটা ব্যাপারটাই মজার চলে করা হয়েছে।

Ushasi Roy

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। মাতৃ দিবস উপলক্ষে মায়ের সাথে তোলা ছবি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ছবিটিও বেশ ইন্টারেস্টিং। কারণ ছবিতে মা ও মেয়ে দুজনকেই হাতে কিছু লেখা নিয়ে দেখা যাচ্ছে। ঊষসীর হাতে লেখা আছে, ‘আমার মা আমার প্রিয় বন্ধু’। অন্যদিকে অভিনেত্রীর মায়ের হাতে লেখা রয়েছে, ‘কারণ বন্ধুরাও ওকে পাত্তা দেয় না’। তবে কি সত্যি বন্ধুরা পাত্তা দেয় না অভিনেত্রীকে? এই প্রশ্নের উত্তর পাওয়া যায়নি।

Related Articles

Back to top button