বিনোদনসিরিয়াল

শীঘ্রই ফুটতে চলেছে বিয়ের ফুল! রাখঢাক না রেখে নিজেই সুখবর দিলেন পর্দার ‘যমুনা ঢাকি’ শ্বেতা

বঙ্গে হিমেল হাওয়া আসতেই শহরজুড়ে এখন বিয়ের মরশুম। টিভির পর্দা থেকে বাস্তব জীবন সর্বত্রই শুভ কাজে দেরি করছে কেউই। একে একে বিয়ের পিঁড়িতে বসছেন প্রিয় তারকা জুটিরাও। এই মুহূর্তে বাংলা টেলিভিশন জগতের অন্যতম  জনপ্রিয় সেলেব কাপল হলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Shweta Bhatttcharya) এবংঅভিনেতা রুবেল দাস (Rubel Das)।

কিছুদিন আগেই জি বাংলার পর্দায় শেষ হয়েছে তাঁদের জনপ্রিয় সিরিয়াল ‘যমুনা ঢাকি’ (Jamuna Dhaki)। এই ধারাবাহিকে একে অপরের বিপরীতে সংগীত এবং যমুনা চরিত্রে অভিনয় করেছিলেন রুবেল-শ্বেতা। সেই শুরু হয় পর্দার সংগীত-যমুনার রূপকথার গল্প। পর্দার প্রেম গড়ায় বাস্তবে। কিছুদিন আগেই শ্বেতা রুবেল দুজনেই সত্যিটা স্বীকার করে নিয়ে শিলমোহর দিয়েছেন প্রেমের সম্পর্কে।

শ্বেতা ভট্টাচার্য,Shweta Bhatttcharya,রুবেল দাস,Rubel Das,বিয়ের পরিকল্পনা,Marriage Plan

সেই থেকে আর লুকোচুরি নয় বরং বেশ খুল্লামখুল্লা ভাবেই প্রেম করছেন টেলিপাড়ায় এই জনপ্রিয় লাভবার্ডস। প্রসঙ্গত যমুনা ঢাকি শেষ হওয়ার পর শ্বেতা রুবেল দুজনেই ফিরেছেন নতুন সিরিয়ালে। তবে রুবেল এই মুহূর্তে অভিনয় করছেন জি বাংলার নতুন সিরিয়াল ‘নিম ফুলের মধু’-তে। কেউ সিরিয়ালে তাঁর বিপরীতে দেখা যাচ্ছে পর্দার জবা অভিনেত্রী পল্লবী শর্মাকে।

Nim fuler modhu Srijan Parna's Marriage album

অন্যদিকে একই চ্যানেলের অপর নতুন সিরিয়াল ‘সোহাগ জল’ এর নায়িকা হয়েছেন শ্বেতা। এই সিরিয়ালে তার বিপরীতে দেখা যাচ্ছে জনপ্রিয় টেলি অভিনেতা হানি বাফানা-কে। প্রসঙ্গত জি বাংলার এই দুই সিরিয়ালেই এখন চলছে বিয়ের মরশুম। নিম ফুলের সৃজন-পর্ণার মতোই ‘সোহাগ জল’-এও সদ্য বিয়ে হয়েছে জুঁই আর শুভ্রর।

Marriage album of bengali serial

প্রসঙ্গত এতদিনে সকলেই জেনে গিয়েছেন শ্বেতা ইতিমধ্যেই ডেবিউ করেছেন বড়পর্দায়। তও আবার মিঠুন চক্রবর্তী এবং দেব অধিকারী অভিনীত সিনেমা প্রজাপতি। যা প্রেক্ষাগৃহে মুক্তি পাবে খুব তাড়াতাড়ি। এরইমধ্যে শ্বেতা জানিয়েছেন  তাঁর জীবনের নতুন অধ্যায় শুরু হয়েছে। তবে সেটা শ্বেতার ব্যক্তিগত জীবনে।
শ্বেতা ভট্টাচার্য,Shweta Bhatttcharya,রুবেল দাস,Rubel Das,বিয়ের পরিকল্পনা,Marriage Plan
তাই ঘুরেফিরে সবার মনে আসছে একটাই প্রশ্ন। এই শীতেই কি তাহলে সাতপাকে বাঁধা পড়ছেন তারা? এপ্রসঙ্গে সম্প্রতি হিন্দুস্থান টাইমস বাংলায় অভিনেত্রী জানান তাঁরা যেমন  সম্পর্ক নিয়ে কোনোদিন কোনো কিছু লুকিয়ে রাখেননি তেমনি আগামীদিনে বিয়ে নিয়েও করবেন না। শ্বেতার কথায়, ‘বিয়ের পরিকল্পনা আছে। তবে সেটা এখনই নয়। আপাতত আমরা চুটিয়ে প্রেম করব।’

Related Articles

Back to top button