বিনোদনভিডিওসিনেমাসিরিয়াল

দীর্ঘদিন বাদে টেলিভিশনের পর্দায় কামব্যাক করছেন সুদীপ্তা! ফিরছেন একেবারে নতুন রূপে  

বাংলা বিনোদন জগতের অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty)। নাটকের মঞ্চ থেকে টিভির পর্দা সর্বত্রই দাপিয়ে অভিনয় করেছেন সুদীপ্তা। টেলিভিশনও তার ময়দান। একটা সময় দাপিয়ে অভিনয় করেছেন বাংলা ধারাবাহিকেও। দীর্ঘদিন পর আবার ছোট পর্দায় কামব্যাক করতে চলেছেন সুদীপ্তা।

তবে এবার কোনো সিরিয়াল নয় সুদীপ্তা ফিরছেন একেবারে নতুন ধরনের একটি রান্নার শো নিয়ে। এবার এই অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব রয়েছে তাঁর কাঁধে। আসলে বাঙালি মানেই ভোজন রসিক। আম বাঙালি হোক কিংবা সেলিব্রিটি খাবারের প্রতি বাঙালির ভালবাসার কথা অজানা নয় কারোরই।পুজো পার্বণ থেকে উৎসব অনুষ্ঠান  রোজকার জীবনে বাঙালির জীবনের সাথেও তোপ্রোতো ভাবেই জড়িয়ে রয়েছে তার হেঁশেল।

এমনিতেই রকমারি রান্নায় বরাবরই সমৃদ্ধ বাংলার রান্নাঘর। এবার খাদ্য রসিক বাঙালিদের জন্য একেবারে ভিন্ন স্বাদের নতুন একটি রিয়েলিটি শো নিয়ে আসছে কালারস বাংলা। গ্রাম বাংলার এমন অনেক রান্নাই রয়েছে যা পুরনো হলেও স্বাদে গন্ধে একেবারে অতুলনীয়। আজকের আধুনিকযুগে নিত্যনতুন  সব রকমের রান্নার  আড়ালে কোথাও গিয়ে যেন চাপা পড়ে গিয়েছে সেইসব পুরনো সাবেকি রান্না।

এবার কালার্স বাংলার এই শো এর মধ্যে দিয়ে সেই সব পুরনো রান্না কেই আরো একবার বাংলার দর্শকদের কাছে পৌঁছে দিতে চলেছেন সুদীপ্তা। বহুদিন ধরে চলে আসা দুই বাংলার অর্থাৎ বাঙালি-ঘটির  রান্না নিয়ে রেষারেষি অজানা নয় কারও। কেউ বলেন ঘটিরা রান্নায় চিনি বেশি খায় তো কেউ বলে বাঙালরা শাক-পাতা ছাড়া কিছু চেনে না।

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

এমনিতে সারা বছর মিলেমিশে থাকলেও ঘটি বনাম বাঙালের এই লড়াই কিন্তু একটা আস্ত দিন খেয়ে ফেলতে পারে যে কারও। বিশেষ করে তা এক অন্য মাত্রা নেয় মোহনবাগান বনাম ইস্টবেঙ্গলের খেলার মাঠে। এবার বাঙাল বনাম ঘটির এই লড়াই উঠে আসতে চলেছে কালার্স বাংলার পর্দায়। নতুন রান্নার এই অনুষ্ঠান চলতি মাসেই অর্থাৎ আগামী ১৭ই অক্টোবর থেকে বিকাল ৫ তাই সম্প্রচারিত হবে। গতকালই প্রকাশ্যে এসেছে নতুন  রিয়েলিটি শো রান্নাঘরের গপ্পো (Rannaghorer Goppo)-র বাঙালিয়ানায় ভরপুর একটি মিষ্টি প্রোমো (Promo)।

Related Articles

Back to top button