ছবিবিনোদনভাইরাল

আবারো নববধূর সাজে শ্রাবন্তী! ছবি পোস্ট হতেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

অভিনেত্রী শ্রাবন্তী (Sarabanti Chatterjee), নিজের বিয়ের সম্পর্কের কারণে সর্বদাই অভিনেত্রীকে শিরোনামে দেখা যাচ্ছে আজকাল। তবে এই প্রথম নয়  বিয়ে ভাঙা নিয়ে অভিনেত্রীকে বহুবার ট্রোলের শিকার হতে হয়েছে। এবার আবার শ্রাবন্তীর তৃতীয় বিয়েও ভাঙতে বসেছে। মাত্র ১ বছরের একটু আগে পাঞ্জাবে রোশান সিংকে (Roshan Singh) বিয়ে করেছিলেন অভিনেত্রী। কিন্তু এরই মধ্যে সম্পর্কে ভাঙ্গন ধরেছে, একত্রে থাকছেন  না অভিনেত্রী ও তার স্বামী।

জল্পনা যখন চলছেন তেমন সময়েই সোশ্যাল মিডিয়া থেকে হটাৎই গায়েব হয়ে গেল অভিনেত্রীর সাথে রোশনের তোলা সমস্ত ছবি। যার ফলে তৃতীয় বিয়ের সংসারে যে ভাঙ্গন ধরেছে সেটা একেবারেই স্পষ্ট হয়ে গেলো।

প্রসঙ্গত অভিনেত্রী প্রথম বিয়ে করেন ২০০৩ সালে। ছবির প্রযোজক রাজীব কুমার বিশ্বাসকে (Rajib Kumar Biswas) বিয়ে  করেন তিনি। কিন্তু সে সম্পর্ক ৩ বছর টিকেছিল মাত্র। ২০১৬ সালে তার বিবাহ বিচ্ছেদ হয়, তবে প্রথম পক্ষের একটি ছেলে রয়েছে শ্রাবন্তীর। ছেলের নাম অভিমন্যু (Avimanyu Chatterjee), শ্রাবন্তী ছেলেকে নিজের কাছেই রেখেছেন। এরপর ২০১৬ সালে প্রথম বিয়ে ভেঙে যাবার পরেই তিনি ফটোগ্রাফার ও মডেল কৃষাণ ব্রজকে (Krishan Vraj) বিয়ে করেন। তবে এই বিয়ে  টিকে ছিল ১ বছরের কম সময় ২০১৭ সালেই তাদের বিচ্ছেদ হয়।

এর পর শ্রাবন্তী তার কেবিন ক্রু সুপারভাইজার রোশন সিংকে বিয়ে করেন ২০১৯ সালে। অথচ মাত্র ১ বছর কাটতেই এই সম্পর্কেও ফাটল স্পষ্ট। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া প্রোফাইল অন্তত তার সাপেক্ষেই প্রমান দেয়। শুধু যে শ্রাবন্তী ও রোশানের প্রোফাইল থেকে পুরোনো সমস্ত ছবি মুছে গিয়েছে তা নয়। ছেলে অভিমন্যুর প্রোফাইল থেকেও উধাও রোশানের ছবি।

কিন্তু এতো জল্পনায় যখন সরগরম টলিপাড়া তখনি হটাৎ একটি ছবি পোস্ট করলেন শ্রাবন্তী। ছবিতে একমাথা সিঁদুর নিয়ে সবুজ শাড়ীতে আর ছোট্ট টিপে একেবারে নববধূ রূপে হাজির শ্রাবন্তী। শনিবার মেকআপ আর্টিস্ট সুবীরের সাথে শ্রাবন্তী নিজের ছবি দিয়েছেন। তাতেই শুরু নতুন জল্পনা তবে কি আবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রাবন্তী! ছবিটি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে পড়েছে ইন্টারনেটে।

 

View this post on Instagram

 

Wishing you a very happy birthday dear @manna.subir ?????

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

Related Articles

Back to top button