গসিপবিনোদনভাইরাল

শুরু করছে জীবনের নতুন ইনিংস, ছবি পোস্ট করতে নেটিজেনদের কটাক্ষের শিকার শ্রাবন্তী

বাঙালি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। এখন বাংলা বিনোদনের জগতের শিরোনামে রয়েছেন তিনি। তৃতীয় পক্ষের স্বামী রোশান সিংয়ের সাথে তার সম্পর্কের অবনতি হয়েছে সেটা স্পষ্ট। হয়তো তৃতীয় স্বামীর সাথে হতে পারে বিবাহ বিচ্ছেদ। পুজোর সময় থেকে রোশান(Roshan Singh) ও শ্রাবন্তী আলাদা থাকছেন। তারপর থেকেই শুরু হয়েছিল কানাঘুষো। তবে, অভিনেত্রী এখনো নিজে এবিষয়ে কোনো মন্তব্য করেননি।

প্রসঙ্গত, অভিনেত্রীর সম্পর্কের অবনতির জল্পনার মাঝেই সোশ্যাল মিডিয়াতে থাকা শ্রাবন্তী ও রোশনের একসাথে থাকা সমস্ত ছবি হটাৎ উধাও হয়ে যায়! যেটা তাদের দুজনের সম্পর্কের অবনতির প্রতিচ্ছবিই প্রদর্শন করে। তারপর আবার অভিনেত্রীর ছেলে অভিমন্যু চ্যাটার্জী (Avimanyu Chatterjee) নিজের সোশ্যাল মিডিয়াতে মা শ্রাবন্তীর সাথে একটি পোস্ট করেছে। যেখানে বড় কিছু একটা ঘটতে চলেছে বলে জানান অভিমন্যু। এরপরেই জল্পনার আগুনে ঘি পড়ে। এর আগেও শ্রাবন্তীর বিয়ে ভাঙার সময় একই ভাবে সমস্ত ছবি উধাও হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়া থেকে।তবে কি আবারো বিবাহ বিচ্ছেদ হতে চলেছে ?

এই সমস্ত কথা নিয়ে জল্পনার অন্ত নেই। এরই মাঝে অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়াতে জীবনের এক নতুন অধ্যায়ের কথা ঘোষণা করেন। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী  একটি ভিডিও পোস্ট করেছেন।সেখানে নিজের একটি জিম খোলার কথা বলেছেন অভিনেত্রী। জিমের নাম দিয়েছেন ‘ফিটনেস এম্পায়ার’। অভিনেত্রী বর্তমান স্বামী রোশান একজন জিম ফ্রিক। তার থেকেই নাকি শ্রাবন্তীর এই জিম খোলার পরিকল্পনা। অথচ সেই জিম খোলার সময়েই পাশে নেই রোশান।

ছবি পোস্ট করার পর থেকেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হচ্ছে অভিনেত্রীকে। অনেকেই সেখানে তার বার বার বিয়ে ও বিবাহবিচ্ছেদ নিয়ে খিল্লি উড়িয়েছেন ছবির কমেন্টে। অনেকে আবার জানতে চেয়েছেন অভিনেত্রীর চতুর্থ বিয়ে কবে হচ্ছে?

অভিনেত্রীর জীবনের এই নতুন অধ্যায়ে তাকে শুভেচ্ছা জানিয়েছেন আরেক অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরত জাহান।

 

View this post on Instagram

 

Love you babe @nusratchirps

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

Related Articles

Back to top button