খবরবিনোদনসিরিয়াল

মহানায়িকা হতে চাই! সুচিত্রা সেন হওয়ার ইচ্ছাপ্রকাশ করে নেটিজেনদের কটাক্ষের শিকার শ্রুতি

ধারাবাহিকের দুনিয়ার জনপ্রিয় নাম শ্রুতি দাস (Shruti Das)। ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের হাত ধরে টেলিভিশনের দুনিয়ায় পা রেখেছিলেন তিনি। এরপর ‘দেশের মাটি’র মতো জনপ্রিয় ধারাবাহিকেও দেখা গিয়েছে শ্রুতিকে। কিন্তু সাম্প্রতিক অতীতে তাঁকে অভিনয় দুনিয়ায় সেভাবে দেখা যায়নি। কিন্তু এবার ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের তামিল রিমেক হওয়ার সংবাদ জানার সঙ্গেই ফের শিরোনামে চলে এসেছেন অভিনেত্রী। তবে শুধু এই একটি কারণে নয়, সম্প্রতি তাঁর ‘মহানায়িকা’ (Mahanayika) হওয়ার ইচ্ছা প্রকাশের কারণে ফের আলোচনার কেন্দ্রে চলে এসেছেন শ্রুতি।

অনেকটা সময় টেলি দুনিয়া থেকে দূরে থাকার কারণে, প্রায়শয়ই তাঁর ভক্তদের মনে প্রশ্ন জাগে, ফের কবে প্রিয় অভিনেত্রীকে পর্দায় দেখতে পাবেন? সম্প্রতি এক জনপ্রিয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় শ্রুতি জানিয়েছেন, মাঝমধ্যেই তাঁর অনুগামীরা সামাজিক মাধ্যমে কমেন্ট করে তাঁর প্রত্যাবর্তনের বিষয়ে জিজ্ঞেস করেন। অভিনেত্রী জানিয়েছেন, তিনি নিজেও খুব শীঘ্রই কাজে ফেরার কথা ভাবছেন।

Shruti Das wants to act in Suchitra Sen's biopic

এবার তাহলে পর্দার ‘ত্রিনয়নী’কে কেমন চরিত্রে দেখা যেতে পারে? তিনি নিজে কেমন চরিত্রে অভিনয় করার স্বপ্ন দেখেন? শ্রুতির কথায়, তিনি মহানায়িকা হতে চান। তবে বাস্তব জীবনে নয়, পর্দায় মহানায়িকার চরিত্র ফুটিয়ে তুলতে চান তিনি।

শ্রুতি নিজের স্বপ্নের চরিত্রের বিষয়ে কথা বলার সময় বলেন, ‘আমার স্বপ্নের চরিত্র মহানায়িকা সুচিত্রা সেন (Suchitra Sen)। কখনও যদি ওনার বায়োপিক হয়, আর সেখানে যদি আমি মহানায়িকার চরিত্রে কাজ করার সুযোগ পাই তাহলে অভিনেত্রী হিসেবে আমার সব স্বপ্ন পূরণ হয়ে যাবে’।

Shruti Das wants to act in Suchitra Sen's biopic

তবে সুচিত্রা সেনের বায়োপিক তৈরি হওয়ার সংবাদ এখনও শোনা যায়নি। কিন্তু তার আগে কি ইন্ডাস্ট্রিতে ফিরবেন না ‘ত্রিনয়নী’? এখন তো অনেক নায়িকা খল চরিত্রের মাধ্যমে ফের কামব্যাক করেছেন। শ্রুতি কি তেমন কিছু ভেবেছেন? জবাবে অভিনেত্রী বলেন, ‘খল চরিত্রে অভিনয়ের কথা আমি ভেবেছিলাম। অডিশনও দিয়েছিলাম আমি। কিন্তু আমায় বাতিল করে দেওয়া হয়েছে। তবে আমি হাল ছাড়িনি। নিজের অভিনয় দক্ষতায় শান দিচ্ছি এখন। খুব শীঘ্রই আমি ফিরব’।

Related Articles

Back to top button