বিনোদনসিরিয়াল

অভিনয়ের পাশাপাশি গানের গলাও অসাধারণ শ্রুতির! অভিনেত্রীর গানে মুগ্ধ অনুরাগীরা

‘দেশের মাটি’ আর পাঁচটা বাংলা সিরিয়ালের থেকে হটকে সিরিয়ালটি দর্শকদের কাছে বেশ জনপ্রিয়। প্রাথমিকভাবে নোয়া-কিয়ানের কাহিনী নিয়ে গল্প শুরু হয়েছিল। তবে এরপর গল্পে এসেছে আরেক জুটি রাজা-মাম্পি। দর্শকদের কাছে নতুন জুটির জনপ্রিয়তাও কোনো অংশে কম নয়। সিরিয়ালের নোয়া শ্রুতি দাস (Shruti Das)। অভিনেত্রীকে বার বার নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে।

শ্রুতি ব্যক্তি হিসেবেও অনন্যা। তার গানের গলা, নাচ, অভিনয় সবের জোরেই ইন্ডাস্ট্রিতে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন তিনি। বহুবার গায়ের রঙের কারণে কটুক্তি শুনতে হয়েছে তাকে, কিন্তু নিজের অবস্থান থেকে বিন্দুমাত্র সরেননি তিনি। তার জেদ, টানটান মেরুদন্ডের জোরেই তিনি সমস্ত চড়াই-উতরাই পার করে গিয়েছেন।

সোশ্যাল মিডিয়াতেও বেশ পপুলার অভিনেত্রী। মাত্র কিছুদিনের মধ্যেই দেড় লক্ষেরও বেশি অনুগামী হয়ে গিয়েছে অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়াতে নানান ছবি ও ভিডিও শেয়ার করেন অভিনেত্রী, যা দর্শকদের দারুন পছন্দ। সম্প্রতি একটা ইন্সটাগ্রাম রিল ভিডিওতে নিজের গলায় অসাধারণ গান গেয়ে অনুরাগীদের মুগ্ধ করে দিয়েছেন অভিনেত্রী।

Shruti Das শ্রুতি দাস

মেকাল রুমে বসে খালি গলায় ‘পাস বুলাকে গালে সে লাগাকে’ গানটি গেয়েছেন শ্রুতি। আর তার এই গান শোনা মাত্রই প্রশংসার ঢল নেমেছে তার কমেন্ট বক্স জুড়ে। এই ভিডিও শেয়ার করে শ্রুতি লিখেছেন ‘প্যাকাপের পর উইকেন্ড ভাইবস’। এবং তিনি যে অভিনয়ের সাথে সাথে গান গাইতেও বেশ ভালোবাসেন সেই বিষয়েও নিশ্চিত করেছেন অভিনেত্রী।

উল্লেখ্য, ত্রিনয়নীর শ্যুটিং সেটেই পরিচালক স্বর্ণেন্দুর প্রেমে পড়েন কাটোয়ার মেয়ে শ্রুতি। ১৪ বছরের বড় পরিচালককে নিজেই প্রেমের প্রস্তাব দিয়েছিলেন শ্রুতি,প্রথমে পরিচালক তাকে বিশেষ পাত্তা দেননি। কিন্ত, কথায় আছে না ‘পিরিতি কাঁঠালের আঠা লাগলে পড়ে ছাড়েনা’। প্রথমে অস্বীকার করলেও শেষমেশ নয়নই হয়ে ওঠে পরিচালকের নয়নের মণি।

 

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Related Articles

Back to top button