বান্ধবীদের সাথে মেকআপ রুমে চুল নিয়ে ঝগড়া! রাগের চোটে কাঁচি নিয়ে তেড়ে এল সহ অভিনেত্রী


ছোটপর্দার জনপ্রিয় নতুন মুখ ‘ত্রিনয়নী’ (Trinayanee) ধারাবাহিকের নয়ন ওরফে শ্রুতি দাস (Shruti Das)। প্রথম ধারাবাহিকেই দর্শকদের বিপুল ভালোবাসা কুড়িয়েছেন এই টেলি নায়িকা। ইতিমধ্যেই সংবাদ মাধ্যমের শিরোনামেও উঠে এসেছেন অভিনেত্রী। ‘ত্রিনয়নী’ শেষ হওয়ার পর পরই নিজের অভিনয়ের দক্ষতায় ‘দেশের মাটি’ (Desher Mati) ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পেয়ে যান শ্রুতি।

Shruti Das শ্রুতি দাস

কিন্তু এই জনপ্রিয় অভিনেত্রী আজ সকলের ভালোবাসা পেলেও, একসময় তার শ্যামলা গায়ের রঙের জন্য কম অসম্ভব অপমানিত হতে হয়েছিল। কাটোয়ার মত মফস্বল থেকে দুচোখ ভরা স্বপ্ন নিয়ে কলকাতায় এসেছিলেন অভিনেত্রী। একদিকে স্নাতকোত্তর পড়াশোনা, অন্যদিকে মডেল হওয়ার জেদ। আর মডেল হবার স্বপ্ন ও জেদ থেকেই প্রথমবার অডিশন দেন শ্রুতি আর তাতেই ছেঁড়ে তার ভাগ্যের শিকে।

Shruti Das শ্রুতি দাস

জনপ্রিয় এই টেলিভশন অভিনেত্রী বর্মানে সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় হয়েছেন। প্রায়শই নিজের ছবি ও ভিডিও শেয়ার করছেন অনুগামীদের সাথে। আর জনপ্রিয়তার কারণে দিন দিন অনুগামীর সংখ্যাও বাড়ছে অভিনেত্রীর ইনস্টাগ্রামে। ইতিমধ্যেই লক্ষাধিক অনুগামী হয়ে গিয়েছে অভিনেত্রীর। আরে নিজের অনুগামীদের মাঝে মধ্যেই ছবি ও ভিডিও শেয়ার করে মাতিয়ে রাখতে বেশ ভালোই জানেন অভিনেত্রী।

Shruti Das শ্রুতি দাস

সম্প্রতি শ্রুতি একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে মেকআপ রুমের মধ্যে সহ অভিনেত্রীদের সাথে বসে থাকতে দেখা যাচ্ছে শ্রুতিকে। সহ অভিনেত্রীদের মধ্যে ছিলেন অভিনেত্রী শম্পা ব্যানার্জীও, তার কাছে চুল নিয়ে অনবরত প্রশ্ন করেই চলেছেন শ্রুতি। একবার বলছেন চুল বড় হয়ে গেছে কেটে ফেলবে? তখন শম্পা বলছেন তাহলে কেটে ফেলো। কিন্তু না তার পরক্ষনেই শ্রুতি বলছেন, চুল কেটে ফেললে বিনুনি করবো কিভাবে? এর উত্তরে শম্পা বললেন তাহলে কেটো না।

শ্রুতি দাস Shruti Das Viral Video

কিন্তু এই একই কথা বারবার বলে শম্পা ব্যানার্জীর রীতিমত মাথা খারাপ করে দিয়েছে শ্রুতি। যার ফলস্বরূপ শ্রুতির চুল কাটার জন্য কাঁচি নিয়ে তেড়ে এসেছেন শম্পা। যদিও ইটা আসল ঘটনা নয়, পুরোটাই অভিনয়। তবে, মেকআপ রূপে কাজের ফাঁকে সহ অভিনেত্রীদের সাথে খুঁনসুটি বেশ ভালোই লেগেছে দর্শকদের। তাই ভিডিওটি শেয়ার হবার পর থেকেই বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)


Like it? Share with your friends!

657
657 points