গসিপবিনোদন

নেটিজেনদের কটূক্তি সহ্য করতে না পেরে অবশেষে বড় সিদ্ধান্ত নিলেন শ্রাবন্তী

বাঙালি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী(Srabanti Chatterjee)। অভিনেত্রী বর্তমানে সংবাদ মাধ্যমের শিরোনামে রয়েছেন, তার কারণ হল তার বৈবাহিক সম্পর্ক। তিন তিন বার বিয়ে করেছেন অভিনেত্রী। তৃতীয় বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই তাও ভাঙতে চলেছে। তৃতীয় পক্ষের বর রোশনের (Roshan Singh) সাথে সম্পর্কে ছেদ পড়েছে অভিনেত্রীর।

অভিনেত্রী প্রথমে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন। সেই বিয়ের পর এক ছেলে হয় শ্রাবন্তীর,নাম অভিমন্যু। ছোট্ট অভিমান্যুকে শ্রাবন্তী ডাক নাম দিয়েছেন ঝিনুক। প্রথম বিয়ে বেশি দিন টেকেনি। বিবাহ বিচ্ছেদ হয়ে যায় রাজ শ্রাবন্তীর। তবে বিয়ের পরে অভিমন্যুকে নিজের সাথেই রাখেন অভিনেত্রী শ্রাবন্তী। এর পর মডেল কৃষ্ণ ব্রজের সাথে বিয়ে করেন অভিনেত্রী। কিন্তু সে সম্পর্কও টেকেনি বেশি দিন। বিয়ের এক বছর হতে না হতেই কৃষ্ণ ব্রজের সাথেও বিবাহ বিচ্ছেদ করেন অভিনেত্রী।

এর পর  রোশন সিংয়ের সাথে আলাপ হয় অভিনেত্রীর। ধীরে ধীরে আলাপ প্রেমে বদলে যায় শেষে হয় শুভ পরিণয়। দুজনে বেশ ছিলেন কিন্তু হটাৎই জল্পনা ওঠে দুজনের সম্পর্কে জমেছে কালো মেঘ। ভাঙতে পারে শ্রাবন্তীর তৃতীয় সংসারও। জল্পনা যখন চলছে সেই সময়েই শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে উধাও শ্রাবন্তী ও রোশানের সমস্ত ছবি। শুধু শ্রাবন্তী নয় রোশানের ক্ষেত্রেও ব্যাপারটা একই। যার ফলে জল্পনা তুঙ্গে ওঠে।

এই  সমস্ত জল্পনার পর থেকেই শুরু হয় নেটিজনদের ট্রোলিং, সাথে নানান ভাবে ব্যঙ্গ করা ও মিম বানানো শুরু হয়। অনেকেই তার ছবিতে ভিডিওতে মন্তব্য করে জানতে চান যে চতুর্থ বিয়ে কবে করছেন? সাথে আরো অনেক কুক্তির শিকার হন অভিনেত্রী। তাই শেষমেশ একটি বড়সড় সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী। বন্ধ করে দিলেন নিজের ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন। বর্তমানে অভিনেত্রীর কমেন্ট সেকশন লিমিটেড যার অর্থ সমস্ত কমেন্টস দেখতে পাবেন না বাকিরা। অভিনেত্রী যে মন্তব্যগুলি রাখতে চাইবেন শুধু সেগুলোই দেখা যাবে।

 

Related Articles

Back to top button