বিনোদন

পুত্র সন্তানের মা হলেন প্রসেনজিৎ এর ‘বিক্রম সিংহ’ ছবির নায়িকা! প্রকাশ্যে আনলেন একরত্তির ছবিও

ফের খুশির হাওয়া বিনোদন জগতে। এবার মা হলেন দক্ষিনী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী রিচা গঙ্গোপাধ্যায় (Richa gangopadhyay)। অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন অনেকদিনই, তারপর চুটিয়ে সংসার করছিলেন এই বাঙালি অভিনেত্রী। এবার তার পরিবারে বয়ে গেল খুশির হাওয়া। মা হলেন অভিনেত্রী রিচা গঙ্গোপাধ্যায়।

পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি, শনিবার ইনস্টাগ্রামে মা হওয়ার সুখবর ভাগ করে নিয়েছেন রিচা। অভিনেত্রী জানিয়েছেন গত ২৭ মে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। ছেলের নাম রেখেছেন ‘লুকা’। নিজের ইন্সটা হ্যান্ডেলে সদ্যজাতর ছবিও শেয়ার করেছেন তিনি। পাশাপাশি স্বামী ‘জো’কেও বাবা হওয়ার শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।

দক্ষিণী ইন্ডাস্ট্রির বেশ পরিচিত মুখ রিচা। অসংখ্য তামিল এবং তেলুগু ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন এই বং গার্ল। ২০১২ সালে অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জির সঙ্গে ‘বিক্রম সিংহ: দ্য লায়ন ইজ ব্যাক’ ছবিতে অভিনয় করে টলিউডেও বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেত্রী।

এরপর তিনি গাঁটছড়া বাঁধেন মার্কিন মুলুক নিবাসী জো-এর সাথে। প্রাক্তন মার্কিন আর্মির অফিসার ছিলেন জো। দীর্ঘদিন প্রেমের পর বিয়ে করে মার্কিল মুলুকে উড়ে যান অভিনেত্রী।

শোবিজ দুনিয়ায় রাজত্ব করবার পর মার্কিন মুলুকে গিয়ে এমবিএ পড়ছিলেন রিচা, সেখানেই তার আলাপ জো-র সঙ্গে। প্রেম পর্ব শেষে ২০১৯ সালে বিয়ের বাঁধনে বাঁধা পড়েন তাঁরা। এবার পূর্ণ হল তাঁদের পরিবার।

প্রসঙ্গত, রিচা গঙ্গোপাধ্যায় রানা দাগগুবাতির প্রথম সিনেমা ‘লিডার’ দিয়ে টলিউডে প্রবেশ করেছিলেন .. পরে তিনি তার ‘মীরাপাকাই’, ‘মিরচি’, ‘নাগাবল্লী’, ‘ভাই’, ‘সরোচারা’ ছবিতে তেলেগু দর্শকদের মুগ্ধ করেছেন। মার্কিন উচ্চতর পড়াশুনার জন্য, চলচ্চিত্রগুলি একপাশে রেখে তিনি তাঁর সহপাঠী জো লাঙ্গেল্লার প্রেমে পড়েন।

Related Articles

Back to top button