একি অবস্থা ছোট্ট কৃশবের! মা হবার পর ছেলেকে খাওয়াতে হিমশিম খাচ্ছেন অভিনেত্রী পূজা


গত বছর ১৫ই এপ্রিল চার হাত এক হয়েছিল টেলিভিশন অভিনেত্রী পূজা ব্যানার্জী (Puja Banerjee) ও কুণাল ভার্মার (Kunal verma)। ধুমধাম করে রাজকীয়ভাবে বিয়ের আয়োজন করার ইচ্ছা থাকলেও মহামারী করোনার কারণে ভেস্তে যায় সব। তবে বিয়ের কিছুদিন পরেই সুখবর দেন অভিনেত্রী, গত বছর ৯ই অক্টোবর মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন পূজা ব্যানার্জি ( Puja Banerjee) । এর আগে নিজেই বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। সেই ছবি ব্যাপক ভাইরাল হয়েছিল।

পূজা ব্যানার্জী Puja Banerjee

কৃষ্ণ আর শিবের মিশেলে অভিনেত্রী ছেলের নাম রেখেছিলেন কৃশিব। ছেলে জন্মানোর পর ক্যাপশনে সেই কথা উল্লেখ করে পূজা লেখেন, ‘হরে কৃষ্ণ। ওঁ নমঃ শিবায়। আপনাদের মুখোমুখি আমাদের ছেলে কৃশিব।’ এরপর থেকে তো ছেলেকে নিয়েই ব্যস্ত অভিনেত্রী। তবে ছেলেকে গভীর চিন্তাও ছিল অভিনেত্রীর। কারণ জন্মের পরেই শ্বাসনালীর সমস্যা ছিল কৃশবের। কিছুদিন হল সেইসমস্যা দূর হয়েছে তাই বেশ খানিকটা নিশ্চিন্ত হওয়া গেছে।

শিব রাত্রির দিনে ছেলে কৃশবকে কোলে নিয়েই শিবের আরাধনা করেছেন অভিনেত্রী। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে ছেলের আরোগ্য কামনা করেছেন ও অনুগামীদেরকেও প্রার্থনা করার অনুরোধ করেছেন। এরপর সম্প্রতি ছেলের অন্নপ্রাশন অনুষ্ঠানের আয়োজন করেছিলেন অভিনেত্রী পূজা। সেখানে ছেলের প্রথম ভাত খাওয়র মুহূর্ত ক্যামেরাবন্দি করে ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন অভিনেত্রী। ছোট্ট ধুতি  পাঞ্জাবি আর টোপর পরে খুদে বরের বেশে দেখা গিয়েছিল কৃশবকে।

সম্প্রতি ছেলের আরো কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে ছেলেকে খাওয়ানো যে বড় ঝকমারীর কাজ তা সকলের সামনে এনেছেন অভিনেত্রী। ছেলের খাবার মুহূর্তের এক গুচ্ছ ছবি শেয়ার করে ক্যাপশনে পূজা লিখেছেন, ‘ ঠিক যেমনটা আমি ভেবেছিলাম, তোমাকে খাওয়ানো শুরু হলেই এই অবস্থা হবে’। ছবি দেখে বোঝাই যাচ্ছে ছেলেকে খাওয়াতে গিয়ে হিমশিম খাচ্ছেন অভিনেত্রী।

পূজা ব্যানার্জী Puja Banerjee son Krishab

তবে মা নাজেহাল হলে কি হবে ছোট্ট কৃশবের কিন্তু ভারী মজা! ছবিতে হাসি মুখেই দেখা যাচ্ছে তাকে। সারা গালে খাবার মাখামাখি করে খিল খিলিয়ে হাসছে ছোট্ট কৃশব। মা ছেলের এমন সুন্দর মুহূর্তের ছবি শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)


Like it? Share with your friends!

649
649 points