আরও স্পষ্ট বেবি বাম্প! মা হওয়ার উচ্ছ্বাস ফুটে উঠছে পুজার চোখে মুখে, নেট দুনিয়ায় ভাইরাল ছবি


লকডাউন পরবর্তী কালে বললিউবদ থেকে টলিউড সব জায়গা থেকেই আসছে সুখবর। এবার সুখবর টলিউডে, বেবিবাম্প এর ছবি শেয়ার করলেন।  কিছুদিন আগেই পরিবারের কয়েকজনকে নিয়েই সেরেছেন “সিক্রেট ওয়েডিং”। এবার সোশ্যাল মিডিয়াতে বেবি বাম্প এর ফটোশুট করে তা পোস্ট করলেন অভিনেত্রী।

এখন বেবি বাম্প এর ফটোশুট যেন ট্রেন্ড চলে এসেছে, এমন কিন্তু আগে ছিল না। আগেকারদিনে বেবি বাম্প হলেই মেয়েদের বাইরে বেড়ানো বন্ধ  হয়ে জেট প্রায়, যাকে বলে ঘরবন্ধী হয়ে পড়তেন মেয়েরা। মেয়ের শারীরিক পরিবর্তন লোকসমাজে দেখানোর পক্ষপাতী ছিলেন না কেউই। উদাহরণ হিসাবে বলে যায় ঐশ্বর্য  রাই বচ্চনের কথা, তিনি নিজের বেবি বাম্প সর্বদা ঢেকে রাখতেন। কিন্তু যুগের সাথে বদলেছে মানুষের মানসিকতা, এখন বেবি বাম্প যেন ফ্যাশন। তাই বেবি বাম্প হলেই তার ফটোশুট ও তা সোশ্যাল মিডিয়াতে পোস্ট যেন রীতিতে পরিণত হয়েছে।

কিছুদিন আগেই বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা তার বেবি  বাম্প এর ছবি শেয়ার করেছিলেন। বাঙালি অভিনেত্রী শুভশ্রীও তার মাতৃত্বকালীন ছবির ফটোশুট শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। এবার একইভাবে পূজা ব্যানার্জী ও নিজের বেবি বাম্প এর ছবি শেয়ার করলেন।

https://www.instagram.com/p/CF9mQpMnE6V/

এবছরই বিয়ে হবার কথা ছিল অভিনেত্রী  পূজা ব্যানার্জী ও অভিনেতা কুনাল পারমারের। দুজনের মধ্যেকার সম্পর্ক বহুদিনের, কিন্তু মহামারী ও লকডাউনের জেরে তা পিছিয়ে যায় ও শেষমেশ রেজিস্ট্রি ম্যারেজ করেন দুজনে।দুজনের পরিবারের কিছু লোকের উপস্থিতিতেই রেজিস্ট্রি ম্যারেজ সারেন তারা।

প্রসঙ্গত, পূজা ব্যানার্জী টলিউডে কিছু ছবিতে কাজ করার পরই মুম্বাই পারি দেন,নিজের কেরিয়ার গোড়ার জন্য। সেখানেই আলাপ হয় অভিনেতা কুনালের সাথে। প্রথমে বন্ধুত্ব ও পরে তা প্রেমে পরিণত হয়। এরপরই তারা বিয়ের সিদ্ধান্ত নেন। সম্প্রতি অভিনেত্রীকে “জগজননী মা বৈষ্ণো দেবী” ধারাবাহিকে মা বৈষ্ণো দেবী রূপে অভিনয় করতে দেখা গিয়েছিল, কিন্তু গর্ভবতী হওয়ায় ধারাবাহিক থেকে অবসর নেন তিনি।


Like it? Share with your friends!

671
671 points