ছবিবিনোদনভাইরাল

বিয়ের আগেই হবু বরের সাথে শ্বশুরবাড়িতেই লক্ষ্মী আরাধনা সারলেন পারুল! নেটপাড়ায় ভাইরাল রুদ্রজিৎ-প্রমিতার ছবি

বাঙালি অভিনেত্রী প্রমিতা চক্রবর্তীকে সকলে চেনে তবে তার আসল নাম নয় রইল লাইফের নামে। সাত ভাই চম্পা নামক ধারাবাহিকে প্রমিতা ও রুদ্রাজিতের অভিনয় দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় হয়েছিল। দুজনের জুটি বেশ হিট হয়েছিল। তবে শুধু রইল লাইফেই নয় আসল জীবনেও এই জুটি বেশ স্ট্রং। খুব শীঘ্রই চার হাত এক হতে চলেছে দুজনের।

এবার লক্ষীপুজোয় অভিনেত্রীকে দেখা গেল একেবারে বাঙালি সাজে। প্রমিতার পরনে রয়েছে লাল শাড়ী সাথে কপালে লাল টিপ। ব্যাড যায়নি কানের ঝুমকো গায়ের সোনার গয়না, একেবারে নববধুর সাজেই দেখা গেছে অভিনেত্রীকে। সাথে হবু বর রুদ্রাজিতকে দেখা গেল সাদা পাঞ্জাব পরে একেবারে জামাই সাজে। বিয়ের আগে হবু বরের সাথে হবু শশুরবাড়িতেই মা লক্ষীর আরাধনা করবেন অভিনেত্রী, রুদ্রাজিতের নতুন ফ্ল্যাটে দেখা গেল তার ব্যস্ততা।

অভিনেত্রী ও অভিনেতা নিজেদের পুজোর কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।ভিডিওতে পূজা চলাকালীন আরতি করতে দেখা গেছে   পুরোহিত মশাইকে। এছাড়াও প্রমিতাকে ঠাকুরের কাছে প্রার্থনা করতেও অদেখা গিয়েছে ছবিতে। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়াতে অনুগামীর সংখ্যা প্রায় ২ লক্ষ্যের কাছাকাছি। অনুগামীদের দৌলতে ইতিমধ্যেই সেই ছবি ও ভিডিওগুলি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে। সাথে  অনুগামীরা জানিয়েছেন শুভেচ্ছা।

প্রসঙ্গত, দুর্গাপুজোর অষ্টমীতে রুদ্রাজিতের সাথে নিজের সোশ্যাল মিডিয়াতে ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেই ছবিতেও প্রমিতাকে একটি লাল জামদানী ও রুদ্রাজিতকে পাঞ্জাবিতে দেখা গিয়েছিল। বিয়ের আগের প্রি বেডিং ফটোশুট সেরে নিয়েছেন দুজনে এবছরের পুজোতেই।

Related Articles

Back to top button