বিনোদন

অভিনেত্রী প্রত্যুষা পালের কাছে লাগাতার আসছে ধর্ষণের হুমকি! ছবি এডিট করে ছাড়া হয়েছে পর্ণ সাইটে

ফের টেলি পাড়ায় ধর্ষণের হুমকি। এবার এই ব্ল্যাকমেলের (Black mail) শিকার হলেন অভিনেত্রী প্রত্যুষা পাল (Pratyusha paul)। অভিনেত্রীর অভিযোগ সোশ্যাল মিডিয়ায় লাগাতার ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে তাকে। তার ছবি বিকৃত করে পর্ণসাইটেও (porn site) আপলোড করা হয়েছে বলে জানান অভিনেত্রী। অবশেষে আর উপায় না দেখে বেশ ভীতসন্ত্রস্ত হয়ে লালবাজারের দারস্থ হন প্রত্যুষা।

প্রত্যুষা সংবাদ মাধ্যমের কাছে জানান, গত বেশ কিছুদিন ধরেই ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে তাকে। শুধু তাই নয়, ইতিমধ্যেই তার বেশ কিছু ছবি এডিট করে বিকৃত করা হয়েছে, যা দেখিয়ে রীতিমতো তার সম্মানহানি করার চেষ্টা করা হচ্ছে। দুর্বৃত্তরা তাঁর ছবি সুপার ইম্পোজ করে পর্ন সাইটে আপলোড করে তার ছবি প্রত‍্যুষার আত্মীয় পরিজনদের কাছে পাঠিয়ে দেওয়ার হুমকি দিচ্ছে বলেও জানান অভিনেত্রী।

pratyusha paul

পরিস্থিতি হাতের বাইরে যেতেই, লাল বাজারে ই-মেল করে অভিযোগ দায়ের করেন প্রত্যুষা। গতবছর জুনেই অভিযোগ জানিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু প্রায় একটা বছর কেটে গেলেও লাভের লাভ কিছুই হয়নি। অভিযোগ দায়েরের পর থেকে একজনকেও গ্রেফতার করা হয়নি বলে অভিযোগ তার।

pratyusha paul

এতদিন পরেও পুলিশ হাত গুটিয়েই বসে আছে দেখে, এদিন ফের লাল বাজারে যান প্রত্যুষা। তাকে আবার আগামীকাল আসতে বলা হয়েছে। প্রসঙ্গত, টেলিপর্দায় বহু ধারাবাহিকের প্রধান চরিত্রে দর্শক দেখেছেন প্রত্যুষাকে। কিন্তু তিনি এখনও দর্শকের মনে ‘মা লক্ষ্মী’ হিসেবেই রয়ে গিয়েছেন। জি বাংলা-র ‘এসো মা লক্ষ্মী’ ছিল তাঁর প্রথম কাজ। তখন বয়স মাত্র ১৬ বছর। সামনেই ছিল দশম শ্রেণির বোর্ড পরীক্ষা। তবু ধারাবাহিকের মুখ্য চরিত্রের প্রস্তাবে রাজি হয়েছিলেন প্রত্যুষা।

Related Articles

Back to top button