বিনোদনভাইরালভিডিও

শাড়ি পরে উষ্ণ অবতারে কৃষ্ণকলি! পুরুষ মনে ঝড় তুলে তুমুল ভাইরাল ভিডিও

জনপ্রিয় বাংলা ধারাবাহিক “কৃষ্ণকলি” এই ধারাবাহিকের জেরে বেশ জনপ্রিয় হয়েছে বাঙালি অভিনেত্রী তিয়াশা। কৃষ্ণকলি ধারাবাহিকে অভিনেত্রীর অভিনয়ে দর্শকরা একেবারে মুগ্ধ। ধারাবাহিকে শ্যামার গায়ের রং বেশ কালো কিন্তু রয়েছে অসাধারণ গানের গলা, সেই গলায় কীর্তন দর্শকদের বেশ পছন্দ। আর পাঁচটা সংসারের মত জীবনের  সাংসারিক অশান্তি সমস্যা কাটিয়ে কিভাবে জিতবে শ্যামা সেটাই হল  কৃষ্ণকলির মূল গল্পের  বিষয়।

ধারাবাহিকটি মূলত শ্যামার জীবনের সংগ্রাম নিয়ে হলেও, বর্তমানে শ্যামা ডাবল রোল করছেন।  দুটি চরিত্রেই দারুন দক্ষতার সাথে অভিনয় করছেন অভিনেত্রী। ধারাবাহিকের এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়, মাঝে মধ্যেই নিজের ফটোশুটের ছবি শেয়ার করেন ভক্তদের সাথে। সোশ্যাল মিডিয়াতে দেখলে বোঝাই যাবে আসল জীবনে মোটেও কালো নয়  শ্যামা। বরং বেশ  সুন্দরী তিনি। সাথে ছোট  থেকেই বেশ ছটফটে স্বভাবের তিয়াশা ওরফে শ্যামা।

এদিন তিয়াশা তার সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ছেড়েছেন, যেখানে একেবারে অন্য রূপে দেখা গেছে শ্যামা ওরফে তিয়াশাকে। ভিডিওটিতে তিয়াশার উষ্ণ ও  লাস্যময়ী অবতার দেখা গেছে। একটি নীল রঙের শাড়ী ও স্লিভলেস ব্লাউজে “ইয়ে ইশ্ক হে” গানে তিয়াশা কে নাচতে দেখা গেছে ভিডিওটিতে। যেটা দেখে অনেকেই রীতিমত অবাক! কৃষ্ণকলির অনেক ভক্তরাই অবাক হয়েছেন, আবার অনেকে সুন্দর হয়েছে বলে মন্তব্যও করেছেন।

অভিনেত্রী তিয়াশা ভিডিওটি শেয়ার করে লিখেছেন “কামিং সুন” অর্থাৎ হয়তো কোনো নতুন মিউজিক ভিডিও আস্তে চলেছে শীঘ্রই যাতে হয়তো দেখা যেতে পারে তিয়াশাকে। এছাড়াও অভিনেত্রী ছবি শেয়ার করে নতুন লুক, স্টাইল আপগ্রেড, ফটোশুটের মত ক্যাপশনও দিয়েছেন। স্বাভাবিক ভাবেই তিয়াশার এই ছবি বর্তমানে ভাইরাল নেটদুনিয়াতে।

https://www.instagram.com/p/CGO8FwvBQsx/?utm_source=ig_web_copy_link

Related Articles

Back to top button