বিনোদনসিনেমা

জল্পনার অবসান! প্রকাশ্যে নুসরতের বেবিবাম্পের ছবি, চোখে মুখে ঠিকরে বেড়োচ্ছে প্রেগনেন্সি গ্লো

গত ক’দিনে সংবাদের শিরোনামে বারংবার উঠে এসেছে টলিউডের (Tollywood) খ্যাতনামা অভিনেত্রী (Actress) নুসরত জাহানের (Nusrat Jahan) নাম। ব্যক্তিগত জীবন এবং বৈবাহিক সম্পর্ক নিয়ে বিতর্ক জুড়ে গেছে নুসরতের সঙ্গে। সম্প্রতি বিবৃতি মারফত নুসরত জানান, “নিখিলের সাথে কেবল সহবাস করেছি, আমাদের কোনোরকম বিয়েই হয়নি।” অন্যদিকে নুসরতের বিরুদ্ধে রেজিস্ট্রি না করার অভিযোগ এনেছেন নিখিল। স্বভাবতই অভিযোগ-পাল্টা অভিযোগের ভিড়ে উত্তপ্ত নিখিল বনাম নুসরত তর্জা।

নুসরতের জীবন নিয়ে রীতিমত কাটাছেঁড়া চলছে সংবাদমাধ্যমে। এহেন পরিস্থিতিতে প্রকাশ্যে নুসরতের বেবি বাম্প (Baby Bump)। বালিগঞ্জের ফ্ল্যাটে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Shrabntee Chatterjee) এবং তনুশ্রী চক্রবর্তীর (Tanushree Chakraborty) সঙ্গে আড্ডায় মাতলেন অন্তঃসত্ত্বা নায়িকা।

যদিও নুসরতের সন্তানের পিতৃপরিচয় কী? সেই প্রশ্নে উত্তাল নেট-দুনিয়া। অন্যদিকে নুসরতের সন্তানসম্ভাবনার বিষয়েও নেটিজেনদের মনে ছিল সংশয়। যদিও এই ছবিতে সম্পূর্ণ ধোঁয়াশা কাটেনি। আগামী ছবির জন্যই নাকি নুসরত এই বেবি বাম্প তৈরি করেছেন, খবর মেলে এমনই!

প্রথমে বৈবাহিক জীবন, তারপর আগত সন্তান, নুসরতের সব বিষয়েই চুলচেড়া বিশ্লেষণ চলছে চারিদিকে। এহেন অবস্থায় নুসরতের সন্তানসম্ভাবনার উত্তর দিল সংবাদমাধ্যমের ছবি! ছবিতে স্পষ্ট, সাদা হাতকাটা লম্বা জামা, কানে মাকড়ি ধাঁচের দুল ও ঠোঁটে হালকা লিপস্টিকে অনন্যা নুসরত তাকিয়ে ক্যামেরার দিকে। অভিনেত্রীর চোখমুখ জুড়ে মাতৃত্বের ক্লান্তি। পাশে শ্রাবন্তী ও তনুশ্রী।

Related Articles

Back to top button