বিনোদনভাইরালভিডিও

কাকে বিয়ে করার কথা ভেবে লাজুক হাসি হাসছেন অভিনেত্রী মনামি ঘোষ! শেয়ার হতেই ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

বাঙালি অভিনেত্রী মনামি ঘোষ (Monami Ghosh)। সকলেই তাকে টলিউডের ‘এজলেস বিউটি’ নাম চেনে। বয়স বাড়লেও বয়স যেন থমকে গেছে মনামীর। ছবিতে অভিনেত্রীকে দেখে একেবারে অষ্টাদশী যুবতী ভাববেন যে কেউ। টলিউডের এই সুন্দরী অভিনেত্রী টিভির পর্দায় এখন সেভাবে সক্রিয় না হলেও সোশ্যাল মিডিয়াতে তিনি বেশ সক্রিয়। মাঝে মধ্যেই অনুগামীদের সাথে নিজের ছবি ও ভিডিও শেয়ার করেন অভিনেত্রী।

বিশেষত ইনস্টাগ্রামে একের পর এক লাস্যময়ী ছবি শেয়ার করে দর্শকদের মন কেড়ে নেন অভিনেত্রী। মনামীর ছবি থেকে রীতিমত চোখ সরানোই মুশকিল। এবার অভিনেত্রী একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে নেহা কক্করের ‘মে তো ব্যা কর হোনা তেড়ে নালে’ গানে দারুন এক্সপ্রেশনের সাথে লাজুক হাসি হেসেছেন অভিনেত্রী।এদিন একেবারে বাঙালি সাজে দেখা গেছে অভিনেত্রীকে। ভিডিওতে ইশারা করে মাথায় সিঁদুর পড়া থেকে শুরু করে বিয়ের  পরে লাজুক মুখের এক্সরেশন দেখিয়েছেন অভিনেত্রী। তবে কি বিয়ে করছেন অভিনেত্রী মনামি?

ভিডিওর  ক্যাপশনে রয়েছে ‘নেহু দা ব্যা’। শেয়ার করার পর থেকে ভিডিও টি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়েছে। ইতি মধ্যেই ভিডিওটির দর্শক সংখ্যা ২০ হাজার চাপিয়ে গেছে। সাথে ১৭ হাজারেরও বেশি লাইক হয়েছে ভিডিওটিতে। অনেকেই কমেন্ট করে অভিনেত্রীকে জানিয়েছেন তাকে বেশ মিষ্টি লাগছে ভিডিওতে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Related Articles

Back to top button