ভাইরালভিডিও

সারা পিঠ জুড়ে ট্যাটু! পর্দার হার বজ্জাত ‘রিনি’ ওরফে মিশমির মারকাটারি ফিগারে ঘায়েল নেটবাসী

বাংলা ধারাবাহিকের পরিচিত মুখ মিশমি দাস (Mishmee das)। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করলেও অল্প দিনের মধ্যেই বাংলা ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করতে শুরু করেন তিনি। ২০১৪ সালে জি বাংলার রাজযোটক সিরিয়াল দিয়ে প্রথম অভিনয় জগতে পা রাখেন মিশমি। তারপর বেশ কয়েকটা সিরিয়ালে অভিনয় করেছেন তিনি।

ধারাবাহিকই বাংলার মানুষের অন্যতম বিনোদন। তবে বেশিরভাগ ধারাবাহিকই যে গল্প নিয়ে শুরু হয় তা কিছুদিন পর প্লট বদলে সেই একঘেয়েই হয়ে পড়ে। কিন্তু এরমধ্যে এক্কেবারে ভিন্ন স্বাদের একটি ধারাবাহিক জি বাংলার (Zee Bangla) ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei poth jodi na sesh hoy)। মাত্র অল্প কয়েক দিনের মধ্যেই এই ধারাবাহিক দর্শকমনে বেশ পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে। তাই টিআরপির দৌড়েও ছোট্টো ছোট্ট পায়ে এগোতে শুরু করেছে ঊর্মি আর সাত্যকি বাবুর লাভ স্টোরি। আর সেই ধারাবাহিকেই দুষ্টু ভিলেন রিনির চরিত্রে অভিনয় করছেন মিশমি।

এই ধারাবাহিকে এক্কেবারে সাদামাটা ঢিলেঢালা সালোয়ারেই দেখা যায় তাকে। সারাক্ষণ গল্পের নায়িকা উর্মিকে বিপাকে ফেলাই তার কাজ, এদিকে সাত্যকিকে চোখে হারায় সে। মিশমি এই ধারাবাহিকের পাশাপাশি ইতিমধ্যেই পসার জমিয়ে ফেলেছেন হিন্দি ধারাবাহিকেও। জি টিভির সিরিয়াল ‘রিস্তো কা মাঞ্জা’-তে অভিনেতা ক্রুশল আহুজার প্রেমিকা হিসেবে অভিনয় করছেন মিশমি।

এবার এই মিশমিই তাক লাগালেন সক্কলের। নিজের পিঠে মানবদেহের ৭টি চক্র ট্যাটু আগেই করেছিলেন মিশমি। মানবদেহের সাতটি চক্র রয়েছে। এই সপ্তচক্রকে নিজের সাজের অঙ্গ করে তুলেছিলেন তিনি। মিশমির এই সপ্তচক্রের ছবি নেট দুনিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছিল। এবার লেহেঙ্গা, চোলি আর তার ব্যাকলেস ব্লাউজে স্পষ্ট বোঝা গেল ট্যাটু। ছিপছিপে ফিগারে তার আবেদনময়ী লুকে ঘুম ওড়ার জোগাড় হয়েছে নেটবাসীর।

 

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

Related Articles

Back to top button