বিনোদন

সুখবর ওম তোরার সাজানো সংসারে! শীঘ্রই মা হতে চলেছেন অভিনেত্রী মধুবনী

রিল লাইফকেই রিয়েল বানিয়ে নিয়েছিলেন ভালোবাসা ডট কম ধারাবাহিকের ওম ওরফে রাজা গোস্বামী এবং তোরা ওরফে মধুবনী গোস্বামী। ধারাবাহিক থেকে প্রেম তারপর বিয়ে। এখন চুটিয়ে সংসার করছেন এই তারকা দম্পতি। রাজা স্টার জলসার নতুন ধারাবাহিক ‘খড়কুটো’তে অভিনয় করলেও, টেলি জগত থেকে বেশ খানিকটা দূরেই রয়েছেন মধুবনী।

এবার ওম-তোরার সংসারে খুশির হাওয়া, কেননা দুই থেকে তিন হতে চলেছেন এই তারকা দম্পতি। অর্থাৎ মা হতে চলেছেন মধুবনী। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিজেই সেকথা জানালেন অভিনেত্রী। ভাব ভঙ্গিমায় বুঝিয়ে দিয়েছেন যে শিগগিরই ‘গোপাল’ আসতে চলেছে তার কোলে।

এই যেমন কিছু দিন আগে ছোট্ট গনেশকে কোলে নিয়ে পার্বতীর একটি ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন ‘দেখা হবে শুভক্ষণে’, সাথে একটি বাচ্চার ইমোজিও দেন তিনি। তারপর ছোট্ট গোপালের ছবি পোস্ট করে মধুবনী লেখেন, রাধারানিকে আমার কাছে পাঠাও, আর নয় তুমি এসো…যা খুশি । ভালোবাসি ।’ সেখানেও বাচ্চার ইমোজি ব্যাবহার করেন তিনি। তার ক্যাপশন থেকে সহজেই আঁচ করে নেওয়া যাচ্ছে যে তিনি ছেলে বা মেয়েরূপে চান কৃষ্ণ বা রাধারানীকেই।

শুধু তাই নয় নিজের ইন্সটা হ্যান্ডেলে স্বামী রাজার সাথে ছবি দিয়ে তিনি লেখেন ‘‘প্রেমে পড়তে চলেছি…আবার…আরও একবার…সারা জীবনের মতো… তবে এ বার আর রাজার সঙ্গে নয় । রাজাও প্রেমে পড়তে চলেছেন…তবে হ্যাঁ, এ বার আর আমার সঙ্গে নয় ।’’

Related Articles

Back to top button