ছবিবিনোদনভাইরাল

বিয়ের আগের কিছু মুহূর্ত শেয়ার করলেন অভিনেত্রী কাজল আগারওয়াল! সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল ছবি

অভিনেত্রী কাজল আগারওয়াল বিয়ে করছেন। অভিনেত্রী নিজেই অনুগামীদের সাথে সুখবর শেয়ার করেছিলেন নিজের সোশ্যাল মিডিয়াতে। মূলত সাউথের ছবির এই অভিনেত্রী বলিউডেও বেশ জনপ্রিয়। ‘সিংহম (Singham)’, ‘স্পেশাল ২৬ (Special 26)’ ছবিতে অভিনেত্রীর অভিনয়  দর্শকদের মন কেড়ে নিয়েছিল। অভিনেত্রীর বিয়ে খবর  পেয়ে অনুগামীদের অনেকেই অভিনেত্রীকে অনেক অনেক শুভেচ্ছা দিয়েছেন। অভিনেত্রী গৌতম কিচলুকে নিজের জীবন সঙ্গী হিসাবে বেছে নিয়েছেন।

বৃহস্পতিবার থেকে অভিনেত্রীর বিবাহ অনুষ্ঠানের শুরু হয়ে গিয়েছে। বিয়ের পূর্বের কিছু ফটোশুট ইতিমধ্যেই সোশাল মিডিয়াতে শেয়ার করেছেন অভিনেত্রী। অভিনেত্রীর মেহেন্দি থেকে গায়ে হলুদের ছবি শেয়ার করা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ছে ছবি। সোশ্যাল মিডিয়ার যেন পুরো আকর্ষণ এখন অভিনেত্রী কাজল আগারওয়ালকে ঘিরে। অভিনেত্রী নিজেও কিছু ছবি শেয়ার করেছেন তার সোশ্যাল মিডিয়াতে। যা নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই অভিনেত্রীর শেয়ার করা ছবিতে ১৩ লক্ষ্য লাইক হয়ে গিয়েছে লক্ষ্য লক্ষ্য লোক অভিনেত্রীকে শুভ কামনা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

? #kajgautkitched ?

A post shared by Kajal Aggarwal (@kajalaggarwalofficial) on

তবে অভিনেত্রী বাদে, যারা অভিনেত্রীর বিয়েতে উপস্থিত তারাও অভিনেত্রীর বিয়ের পূর্বের অনেক ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন সেগুলিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

প্রসঙ্গত, মাসের শুরুতেই অভিনেত্রী নিজেই একটি সুন্দর কার্ডের মাধ্যমে নিজের ও গৌতম কিচলুর বিয়ের ব্যাপারে জানান। এরপর অভিনেত্রীকে হবু বরের সাথে সালোয়ারে কিছু ছবিতে দেখা যায়। সেগুলিও শেয়ার করার পরেই ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button