বিনোদন

অত সস্তা নয়! বিয়ের আগে গৌতমের কাছে এই শর্ত রেখেছিলেন সাউথের ডিভা কাজল আগরওয়াল

অভিনেত্রী কাজল আগারওয়াল (Kajol Agarwal), বলিউড তথা তেলেগু ছবির এই অভিনেত্রী বেশ জনপ্রিয়। অভিনেত্রীর অনুগামীদের সংখ্যা প্রচুর। নিজের বিয়ের কথা অনুগামীদের সুন্দর একটি কার্ডের মত পোস্টে নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী। গত ৩০শে সেপ্টেম্বর বেশ জাকজমকের সাথে ব্যবসায়ী গৌতম কিচলুকে (Goutam Kichlu) বিয়ে সেরেছেন। অভিনেত্রীর মেহেন্দি থেকে শুরু করে বিয়ের অনেক ছবি শেয়ার করেছেন তিনি নিজেই।সাথে আরো অনেক ছবি ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে। ভাইরাল হয়ে পরে অভিনেত্রী প্রতিটি ছবি।

তবে অভিনেত্রী বিয়ের আগে গৌতম কিছলুর সামনে রেখেছিলেন একটি শর্ত। শর্ত শুনলে হতবাক হবেন আপনিও। যেমনটা জানা যাচ্ছে বিয়ের আগে গৌতমের সামনে একটি শর্ত রেখেছিলেন কাজল আগারওয়াল। না হলে করবেন না বিয়ে। কাজলের মা বাবার সামনে হাটু গেড়ে প্রপোজ করতে হবে কাজলকে। তবেই মিলবে বিয়ের মঞ্জুরি। যদিও গৌতমকে জ্বালাতন করার জন্য এইসব করেছিলেন বলে জানিয়েছেন অভিনেত্রী। তবে, গৌতম কিন্তু কাজলের জন্য তার মা-বাবার সামনে হাঁটু গেড়ে বসে প্রপোজ করেছিল তাকে। তখন বিয়ের জন্য হ্যাঁ করেন অভিনেত্রী।

অভিনেত্রী কাজল আগারওয়াল ও গৌতম কিচলুর সম্পর্ক বহুদিনের। আগেও সংবাদমাধ্যমে অভিনেত্রী বলেছেন যে তারা প্রায় ৭ বছর ধরে বেশ ভালো বন্ধু।বিগত ৩ বছর ধরে ডেটিং করছিলেন। বন্ধুত্বের জেরেই এক অপরকে আরো ভালো ভাবে জানা। সেই থেকেই একে ওপরের কাছে আসা বলে জানিয়েছেন অভিনেত্রী। বর্তমানে অভিনেত্রী রয়েছেন হানিমুনে রয়েছেন মালদ্বীপে। হানিমুনের কিছু ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। যা মুহূর্তেই ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button