বিনোদনসিরিয়াল

প্রথম সিরিয়াল শেষ হতেই হাতে নতুন সিরিয়াল! নায়িকা থেকে খলনায়িকা উত্তমকুমারের নাতবৌ দেবলীনা

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি হলেন দেবলীনা কুমার (Devlina Kumar)। খুব অল্প দিনই হয়েছে অভিনয় জগতে হাতেখড়ি হয়েছে তার। যদিও অভিনেত্রী হওয়ার অনেক আগে থেকেই অনুরাগীদের দারুন জনপ্রিয় দেবলীনা। কারণ হল তার দুর্দান্ত নাচের প্রতিভা। নৃত্যশিল্পী তথা অভিনেত্রী দেবলীনা কুমারের আরও একটি পরিচয় আছে।

তিনি হলেন বাংলার মহানায়ক উত্তম কুমারের (Uttam Kumar) নাত বৌ, অর্থাৎ জনপ্রিয় অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের (Gaurab Chatterjee) স্ত্রী। বরাবরই সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাক্টিভ থাকেন দেবলীনা। নানান ধরনের রিল ভিডিও থেকে শুরু করে ফিটনেস ভিডিও সহ রোজকার ব্যাক্তিগত জীবনের নানান টুকরো মুহুর্তের ছবি মাঝে মধ্যেই শেয়ার করে থাকেন অভিনেত্রী।

devlina kumar দেবলীনা কুমার উত্তম কুমার

কিছুদিন আগেই আগেই জনপ্রিয় ধারাবাহিক ‘জয় জগন্নাথ’-এর হাত ধরেই ছোটপর্দায় ডেবিউ করার সুযোগ পেয়েছিলেন অভিনেত্রী। এই সিরিয়ালের কাজ ফুরোতেই এবার পেলেন নতুন ধারিবাহিকে অভিনয়ের সুযোগ। প্রসঙ্গত ইদানীং অভিনেতা অভিনেত্রীদের মধ্যে কিন্তু নেগেটিভ রোলে অভিনয় করার জন্য দারুন ডিম্যান্ড লক্ষ্য করা যায়।


এবার এমনই এক লোভনীয় প্রস্তাব পেয়েছেন দেবলীনা। তাই পার্শ্ব চরিত্র থেকে একেবারে সোজা মুখ্য ভিলেনের চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেতেই একেবারে লুফে নিয়েছেন অভিনেত্রী। তাও আবার স্টার জলসার মতো প্রথম সারির বিনোদনমূলক চ্যানেল। প্রসঙ্গত এই একই চ্যানেলেই প্রথমসারির একটি জনপ্রিয় সিরিয়ালে প্রধান নায়কের চরিত্রে অভিনয় করছেন দেবলীনার স্বামী গৌরব।


এতদিনে সকলেই জেনে গিয়েছেন আগামীদিনে স্টার জলসার পর্দায় দর্শকদের মন জয় করতে আসছে নতুন সিরিয়াল ‘সাহেবের চিঠি’ (Saheber Chiti)। আসন্ন এই সিরিয়ালে প্রধান নায়কের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় ‘মোহর’ সিরিয়ালের অভিনেতা প্রতীক সেন আর তার বিপরীতে দেখা যাবে ‘সাঁঝের বাতি’ খ্যাত অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। এই সিরিয়ালেই নায়ক নায়িকার মাঝে নানান কলকাঠি নাড়তে খলনায়িকার চরিত্রে দেখা যাবে অভিনেত্রী দেবলীনা কুমারকে।

Related Articles

Back to top button