ছবিবিনোদনভাইরাল

যতদিন যাচ্ছে ততই পারদ চড়ছে বোল্ডনেসের, দর্শনা বানিকের এই ছবিগুলি ঝড়ের গতিতে ভাইরাল নেটপাড়ায়

বাঙালি অভিনেত্রী দর্শনা বণিক (Darshana Banik)। ক্ষত ছবি দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন অভিনেত্রী। এরপর থেকেই মডেলিং ও অভিনয়  নিয়েই নিজের কেরিয়ার গড়েছেন দর্শনা। টালিউডে ‘আবার আসছে শবর’, ‘আমি আসবি ফিরে’, ‘হুল্লোড়’ এর মত ছবিতে অভিনয় করেছেন। টলিউড ছাড়াও তামিল ছবিতেও অভিনয় করেছেন অভিনেত্রী। ২০২১ তে ‘অপারেশন সুন্দরবন’ নামক ছবিতেও দেখা যাবে অভিনেত্রীকে।

দর্শনা বণিক Darshana Banik

এসব তো গেল সিনেমার কথা, এবার আসা যাক আসল বিষয়ে। দর্শনা অভিনেত্রী হবার পাশাপাশি মডেলিং ও করেন। আর দর্শনার মডেলিংয়ের ছবি রীতিমত হার মানাতে পারে বলি তারকাদেরকেও।

দর্শনা বণিক Darshana Banik

ট্রাডিশনাল হোক বা ওয়েস্টার্ন উভয়রকম পোশাকেই নিজেকে বেশ  মানিয়ে নেন দর্শনা। তাই মাঝে মাঝেই ওয়েস্টার্ন পোশাক বোল্ড লুক নিয়ে হাজির হন দর্শনা।

দর্শনা বণিক Darshana Banik

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় ও জনপ্রিয় দর্শনা। আর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ইনস্টাগ্রামে সাড়ে ৪ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে দর্শনার। সেখানে প্রতিনিয়ত নিজের ছবি ও ভিডিও শেয়ার করেন অনুগামীদের সাথে।

দর্শনা বণিক Darshana Banik

ওয়ান পিস্ ফ্লোরাল ডিজাইনার ড্রেসে দর্শনা বলিউড হিরোইনদের থেকে কিছু কম নয়। দর্শনার  এই ছবি দেখে রীতিমত ঝড় উঠেছিল সোশ্যাল মিডিয়াতে।

দর্শনা বণিক Darshana Banik

অন্তর্বাস ছাড়া চরম বোল্ডনেসের সাথে ছবি  শেয়ার করেছিলেন দর্শনা। যাতে তার লাস্যময়ী শরীরের সাথে আবেদনময়ী চাহনি রীতিমত ছুড়ি মেরেছিল পুরুষ হৃদয়ে।

দর্শনা বণিক Darshana Banik

আবার শাড়ি পরেও পুরুষ মনে ঝড় তুলে দিতেই পারেন দর্শনা। ট্রান্সপারেন শাড়িতে দর্শনার ছবি শেয়ার হওয়া মাত্রই সুপার ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে।

দর্শনা বণিক Darshana Banik

Related Articles

Back to top button